Home আঞ্চলিক জগন্নাথপুরে ৪ টি দোকান ভেঙে নেয়ার অভিযোগ

জগন্নাথপুরে ৪ টি দোকান ভেঙে নেয়ার অভিযোগ

315
0

Map Jagannathpur 01
জগন্নাথপুর সংবাদদাতা: সুনামগঞ্জের একটি মার্কেটের ৪ টি দোকানঘর ভেঙে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে, জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের জয়দা গ্রামে।
জানা গেছে, জয়দা গ্রামের হাজী আব্দুল মতলিব ও সুরুজ খার মধ্যে দীর্ঘদিন ধরে জায়গা সংক্রান্ত বিরোধ চলে আসছে। বাড়ির পাশে হাজী আব্দুল মতলিবের মালিকানা হাজী মার্কেট নামে ৪ টি দোকানঘর বিশিষ্ট আধাপাকা একটি টিনসেড মার্কেট রয়েছে। মার্কেটের একটি দোকানে ছামির মিয়া নামের এক ব্যবসায়ী দীর্ঘদিন ধরে ভূষি মালের ব্যবসা করে আসছেন। মার্কেটের অন্যান্য ঘরে ধানসহ বিভিন্ন মালামাল রাখা ছিল। বর্তমানে হাজী আব্দুল মতলিব লন্ডনে অবস্থান করছেন। এ সুযোগে গত মঙ্গলবার রাত ১ টার দিকে প্রতিপক্ষের লোকজন মার্কেটটি সম্পূর্ণভাবে ভেঙে ফেলে এবং দোকানের মালামাল ও ভাংচুর করা সকল মালামাল নিয়ে যায়। বর্তমানে মার্কেটের স্মৃতি হিসেবে শুধু ভিটেমাটি পড়ে আছে। এ ঘটনায় গতকাল বুধবার হাজী আব্দুল মতলিবের ছেলে আবুল খায়ের আল রশিদ বাদী হয়ে প্রতিপক্ষের সুরুজ খাসহ ৩২ জনকে আসামী করে জগন্নাথপুর থানায় অভিযোগ দায়ের করেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার এস আই অনির্বান বিশ্বাস জানান, অভিযোগের আলোকে ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Previous articleরক্ত পিপাসু ফেরাউন সরকারের পতন সময়ের ব্যাপার মাত্র: এটিএম কামাল
Next articleজনগণের স্বার্থে কাজ করবে যুক্তরাষ্ট্র: বার্নিকাট