জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের কমিটিতে ঢুকতে নেতাদের দৌঁড়ঝাপ

0
131

স্টাফ রিপোর্টার: জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের পুনাঙ্গ কমিটি সহসাই আসছে। দুই-একদিনের মধ্যে পূনাঙ্গ কমিটি আসতে পারে বলে জেলা আওয়ামীলীগের এক শীর্ষনেতা ডেইলী আমার বাংলা কে আভাস দিয়েছেন। এছাড়াও পূনাঙ্গ কমিটির জন্য ঢাকায় অবস্থানরত জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব মতিউর রহমান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল হুদা মুকুট এর সাথে কমিটি বিষয়ে চুড়ান্ত বৈঠক করতে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের অভিভাবক সিদ্দিক আহমদসহ আওয়ামীলীগের একটি অংশ ঢাকায় গেছেন।
অপরদিকে আওয়ামীলীগের আজিজুস সামাদ ডন অনুসারী হিসেবে পরিচিত অপর অংশের একটি দল ঢাকায় অবস্থান করে কমিটিতে ঢুকতে দৌঁড়ঝাপ শুরু করেছেন। আজ নেতাদের জেলা আওয়ামীলীগে কমিটি ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে নেতাদের কমিটি বিষয়ে চুড়ান্ত সভা হতে পারে। জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল হুদা মুকুট ডেইলী আমার বাংলার প্রতিবেদক-কে বলেন, জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের পূনাঙ্গ কমিটি খুব শ্রীঘ্রই হবে।

উল্লেখ্য গত বছর জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সন্মেলনের এক বছর পর জেলা আওয়ামীলীগের সন্মেলনের কথা ছিল এরপর জেলা সন্মেলন স্থগিত হয়ে গেলে আটকে যায় জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের পূনাঙ্গ কমিটি। শুরু হয় লবিং। যদি আজিজুস সামাদ ডন অনুসারীরা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদক মানতে নারাজ তারপরও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আকমল হোসেন ও সাধারণ সম্পাদকে রেজাউল করিম রিজুর নেতৃত্বে চলছে দলীয় সকল সাংগঠনিক কাজ। ওই কমিটির সভাপতি আকমল হোসেন ও সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজুর নেতৃত্বে স্থগিত হওয়া জেলা আওয়ামীলীগের সন্মেলন পূর্বক কাউন্সিলর তালিকা প্রেরণ করে।
এছাড়াও উপজেলা আওয়ামীলীগের সন্মেলন থেকে শুরু করে এখন পর্যন্ত কমিটি নিয়ে নিজের অবস্থান তুলে ধরতে যুক্তরাজ্য আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সৈয়দ আবুল কাশেম জগন্নাথপুর পৌরসভার নিবনির্বাচিত মেয়র আলহাজ্ব আব্দুল মনাফ ও সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আবুল হাসান প্যানেলকে কমিটিতে উল্লেখযোগ্য পদে স্থান দিতে জোর লবিং চালান। সব মিলিয়ে পুনাঙ্গ কমিটিতে কারা আসছে দায়িত্বশীল পদে তা দেখার অপেক্ষায় জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সর্বস্তরের নেতাকর্মীরা অপেক্ষার প্রহর গুনছেন।

Print Friendly, PDF & Email