জগন্নাথপুর পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের সম্মাননা প্রদান

0
307

Jaga
জগন্নাথপুর থেকে তানভির আলম পিয়াস: সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরসভার সকল সফল মেয়র ও কাউন্সিলরদের সম্মাননা প্রদান করা হয়েছে। বুধবার মরহুম আব্দুল জব্বার সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে পৌর শহরের হাসপাতাল পয়েন্ট এলাকায় একটি কমিউনিটি সেন্টারে সম্মাননা প্রদান উপলক্ষ্যে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। সংস্থার উপদেষ্টা আলহাজ্ব আসকর আলীর সভাপতিত্বে ও আনোয়ারুল কারিম মোস্তাজাবের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র মোঃ আবাব মিয়া। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সামাজসেবক লাকি মিয়া, এস.এ.ও ফাউন্ডেশন ও সিলেট ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজের প্রতিষ্টাতা চেয়ারম্যান শিব্বির আহমদ ওসমানী। শুভেচ্ছা বক্তব্য রাখেন, সংস্থার সভাপতি ও পৌর কাউন্সিলর সুহেল আমিন।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- পৌর কাউন্সিলর তাজিবুর রহমান, শফিকুল হক প্রমূখ। সভায় পৌর কাউন্সিলর খলিলুর রহমান, গিয়াস উদ্দিন মুন্না, মামুন আহমদ, সুবর্ণা রাণী শর্মা, আয়ারুননেছা, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ফিরোজ আলী, জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান মিয়া, এস.এ.ও ফাউন্ডেশনের সদস্য তানভির আলম পিয়াস’সহ বিভিন্ন শ্রেণিপেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় ইসলামী সংগীত পরিবেশন করেন সিলেটের জাগরণ শিল্পী গোষ্ঠির আনোয়ারুল কারিম মোস্তাজাব, এইচ এম জুনেল মাসুদ, নাজিম কাউছার ও মাহমুদুল হাসান। সভায় জগন্নাথপুর পৌরসভার সফল মেয়র মোঃ আক্তার হোসেন, প্যানেল মেয়র মোঃ আবাব মিয়া, পৌর কাউন্সিলর কামাল হোসেন, গিয়াস উদ্দিন মুন্না, শফিকুল হক, মঈন উদ্দিন, তাজিবুর রহমান, সুহেল আমিন, খলিলুর রহমান, মামুন আহমদ, সুবর্ণা রাণী শর্মা, বাহারজান বিবি ও আয়ারুন নেছাকে সম্মাননা স্বারক প্রদান করা হয়। সভা শেষে সংস্থার পক্ষ থেকে পৌর এলাকার বিভিন্ন উচ্চ বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থীদের মধ্যে নগদ টাকা ও ক্রেষ্ট এবং একটি মাদ্রাসায় বই বিতরণ করা হয়। এছাড়া জগন্নাথপুর পৌরসভাকে ৫ টি আবর্জনা ফেলার ট্রলি ও ১০ টি চেয়ার প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email