Home রাজনীতি জঙ্গী নেত্রী খালেদার কাছে দেশ পরাজিত হবে না: হাছান মাহমুদ

জঙ্গী নেত্রী খালেদার কাছে দেশ পরাজিত হবে না: হাছান মাহমুদ

334
0

Dr. hasan mahmud 03
ঢাকা: বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে ‘জঙ্গি নেত্রী’ আখ্যা দিয়ে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেছেন, জঙ্গী নেত্রীর হাতে দেশ কখনো পরাজিত হতে পারে না। ভবিতে জঙ্গীদের বিচার হবে। এদের সাথে জড়িত সবাইকে সাজা ভোগ করেতে হবে।
বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের আয়োজিত ‘বোমা মেরে মানুষ হত্যা বন্ধ খালেদা জিয়া সহিংস রাজনীতি বন্ধের দাবিতে’ এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।
হাছান মাহমুদ বলেন, আজ দেশ রাজনীতির নামে যে কর্মসূচি চলছে এটা কোনো রাজনৈতিক কর্মসূচি নয়, এটা জঙ্গীবাদি কর্মসূচি। আর খালেদা জিয়া এ কর্মসূচি নেতৃত্ব দিয়ে সন্ত্রাসীদের নেত্রী হিসাবে পরিনত হয়েছে। তাই হরতাল-অবরোধ নামে নৈরাজ্য নাশকতা বিরুদ্ধে জনগণ ফুসে উঠেছে।
হাছান মাহমুদ বলেন, জনগণের প্রত্যাশা ছিলো খালেদা জিয়া জাতির কাছে ক্ষমা চেয়ে এই সংহিস রাজনীতি থেকে ফিরে আসবে। কিন্তু তা না করে বার বার পেট্রলবোমা মেরে মানুষ হত্যা করেছে। তিনি আজ সন্ত্রাসীদের নেত্রী হিসাবে পরিনত হয়েছেন।
মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন- বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা, আওয়ামী লীগ উপ কমিটির সহ-সম্পাদক এম এ করিম প্রমুখ।

Previous articleহরতাল-অবরোধ প্রত্যাহারে শিক্ষার্থীদের মিছিল-মানববন্ধন
Next articleখালেদা জিয়া হত্যা ও জঙ্গিবাদের রাজনীতি করেন: ইনু