Home বিভাগীয় সংবাদ জনশক্তিকে সম্পদে রুপান্তরিত করতে সুশিক্ষার বিকল্প নেই: অধ্যক্ষ শিব্বির আহমদ ওসমানী

জনশক্তিকে সম্পদে রুপান্তরিত করতে সুশিক্ষার বিকল্প নেই: অধ্যক্ষ শিব্বির আহমদ ওসমানী

318
0

সিলেট: বাংলাদেশের বিশাল জনশক্তিকে সম্পদে রুপান্তরিত করতে সুশিক্ষার বিকল্প নেই। সুশিক্ষাই পারে একটি জাতীকে সম্পদে পরিবর্তন করতে। আর এ পরিবর্তনের জন্য প্রশিক্ষণ কর্মশালার দরকার। বৃহস্পতিবার দুপুর ২টায় সিলেট ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজ এর আয়োজনে সাপ্তাহিক প্রশিক্ষণ কর্মশালা’র এসো বক্তব্য শিখি এর ‘‘মানব সম্পদ উন্নয়নে শিক্ষার ভূমিকা’’ এর উপর আলোচনায় সভাপতির বক্তব্যে এস.এ.ও ফাউন্ডেশনের চেয়ারম্যান ও সিলেট ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ শিব্বির আহমদ ওসমানী এসব কথা বলেন।

ডেইলী আমার বাংলা সম্পাদক অধ্যক্ষ শিব্বির আহমদ ওসমানী আরো বলেন, মানব সম্পদ উন্নয়নের পূর্বশর্ত হলো সুশিক্ষা। সুশিক্ষা ও নৈতিকতা ছাড়া মনাব সম্পদের উন্নয়ন করা যাবে না। মানব সম্পদ উন্নয়নে সকলকে সচেতন হতে হবে।

সিলেট ক্যামব্রিয়ান কলেজের শিক্ষার্থী জাফর হোসাইন এর পরিচালনায় আরো বক্তব্য রাখেন, সিলেট ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজ এর সিনিয়র প্রভাষক খাইরুন নেছা চৌধুরী নাজ, প্রভাষক মাহফুজুর রহমান, প্রভাষক মির্জা বশির আহমদ, প্রভাষক নজরুল ইসলাম, প্রভাষক প্রাঙ্গন দাও পুলক ও স্কুল শাখার ইনচার্জ প্রভাষক নাইমা হোসাইন, সিলেট ক্যামব্রিয়ান কলেজের শিক্ষার্থী সামিয়া জামান লিনা, এম.এ ইসহাক শিকদার রাবি, জমশের আলী ওয়াফী, তুলি মল্লিক, রামিমা অক্তার, সুহেল আহমদ প্রমূখ।

Previous article৩৪ হাজার খাম্বা কিনছে সরকার
Next articleজাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ভর্তি শুরু ১ অক্টোবর