জাতীয় পার্টিই জনগণের প্রত্যাশা পূরণ করতে পারে: এরশাদ

0
163

ঢাকা: জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, একমাত্র জাতীয় পার্টিই জনগণের প্রত্যাশা পূরণ করতে পারে। তিনি বলেন, মানুষের ভাগ্যোন্নয়নের জন্যই জাতীয় পার্টি দেশে উন্নয়ন-সমৃদ্ধি এবং সংস্কারের রাজনীতি প্রবর্তন করতে চায়। বৃহস্পতিবার সাবেক রাষ্ট্রপতি এরশাদ বনানীস্থ কার্যালয়ে পার্টির উপদেষ্টামণ্ডলীর সভায় একথা বলেন। এ সময় পার্টির কো-চেয়ারম্যান জি.এম. কাদের, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, এস.এম. ফয়সল চিশতী উপস্থিত ছিলেন।
উপদেষ্টামণ্ডলীর সদস্যদের মধ্যে আ. ন. ম শাহজাহান, অধ্যক্ষা রওশন আরা মান্নান এমপি, সিরাজুল ইসলাম চৌধুরী, ক্কারী মোঃ হাবিব উল্লাহ বেলালী, সৈয়দ দিদার বখত্, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী প্রমুখ উপস্থিত ছিলেন।
এরশাদ বলেন, জনগণের প্রত্যাশা পূরণের জন্যই জাতীয় পার্টিকে আরো সুসংগঠিত করে আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নিতে হবে।
তিনি বলেন, আমরা সাংবিধানিক পন্থায় ক্ষমতার পরিবর্তনে বিশ্বাসী। আর তার জন্য অবাধ-সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অপরিহার্য। আমরা সবার কাছে একটি গ্রহণযোগ্য নির্বাচনের স্বার্থে বিতর্কমুক্ত নির্বাচন কমিশন গঠনের জন্য রাষ্ট্রপতির কাছে সুনির্দিষ্ট প্রস্তাব দিয়েছি। আশা করি, আমাদের প্রস্তাব বিবেচনা করা হবে।
সাবেক রাষ্ট্রপতি বলেন, পার্টির সর্বস্তরের নেতা-কর্মীদের এখন নিবেদিতভাবে কাজ করতে হবে। পয়লা জানুয়ারি জাতীয় পার্টির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত মহাসমাবেশ সফল করার জন্য তিনি দলের নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান।

Print Friendly, PDF & Email