জামায়াতের দোয়া মাহফিল শুক্রবার

0
211

ঢাকা: দেশে বিরাজমান সংকট কাটিয়ে উঠে দেশে আল্লাহ যাতে শান্তি-শৃঙ্খলা ফিরিয়ে দেন এবং বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারী জেনারেল জনাব আলী আহসান মোহাম্মাদ মুজাহিদসহ জামায়াতের শীর্ষ নেতৃবৃন্দ ও সকল নেতা-কর্মীদের হেফাজত করেন সে জন্য আগামী ১৩ নভেম্বর শুক্রবার বিশেষভাবে দোয়া করার জন্য আহবান করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারী জেনারেল ডা: শফিকুর রহমান। বুধবার এক বিবৃতির মাধ্যমে জামায়াতের সকল নেতা-কর্মী, সমর্থক, শুভাকাঙ্খী ও দেশবাসীর প্রতি আহবান জানান।

তিনি বিবৃতিতে বলেন, “মহান আল্লাহ রাব্বুল আ’লামীন সকল ক্ষমতার মালিক। জীবন-মৃত্যুর মালিকও তিনিই। তাই আমরা আমাদের শীর্ষ নেতৃবৃন্দসহ অন্যান্য সকল নেতা-কর্মীদের মুক্তির জন্য মহান আল্লাহ রাব্বুল আ’লামীনের নিকট দোয়া করব।

দেশ আজ এক চরম সংকটের মধ্যে দিয়ে অতিবাহিত হচ্ছে। দেশটি আমাদের সকলেরই। তাই এই সংকটের হাত থেকে রক্ষা পাবার জন্য আমাদের সবারই আল্লাহ সুবহানাহু তা’য়ালার নিকট দোয়া করা উচিত। বিপদ-মুছিবতের সময় আল্লাহ পাক তারই নিকট সাহায্য কামনা করতে বলেছেন।

আল্লাহর নির্দেশ অনুযায়ী আমরা তারই নিকট সাহায্য কামনা করবো। বাংলাদেশ ষোল কোটি মানুষের দেশ। এ দেশটি বিপুল সম্ভাবনাময় একটি দেশ। এ সম্ভাবনা কাজে লাগিয়ে দেশটিকে যাতে আরো উন্নত করা যায় সে জন্য আমরা আল্লাহর সাহায্য চাই।

তিনি জামায়াতে ইসলামীর সকল নেতা, কর্মী, শুভাকাঙ্খী ও সর্বস্তরের সহযোগীদের উদ্দেশ্যে করে বলেন,মহান আল্লাহ রাব্বুল আ’লামীনের নিকট সিজদায় অবনত হউন। কেবলমাত্র আল্লাহর সাহায্য ও করুনায়ই দেশ ও দেশের জনগণ রক্ষা পেতে পারে।

আল্লাহ পাক জামায়াতের শীর্ষ নেতৃবৃন্দ ও দেশের মজলুম জনগণ এবং দেশকে যাতে হেফাজত করেন সে জন্য  ১৩ নভেম্বর শুক্রবার সারা দেশে মহান আল্লাহর নিকট বিশেষভাবে দোয়া করার জন্য জামায়াতের সকল নেতা-কর্মী, সুভাকাঙ্খী ও দেশবাসীর প্রতি আন্তরিক আহবান জানান তিনি।

Print Friendly, PDF & Email