জেলা যুবলীগের আহবায়ক ইমনের উপর মুখোশধারী দূর্বৃত্তদের হামলা

0
187

Map Sunamgonj 01
সুনামগঞ্জ: সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক জেলা পরিষদ প্রশাসক ব্যরিস্টার এম এনামুল কবির ইমনের উপর হামলা করেছে মুখোশধারী দূর্বৃত্তরা। প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার পৌর এলাকার হাছননগরস্থ বাসভবন থেকে জেলা পরিষদ কার্যালয়ে যাওয়ার পথে পথিমধ্যে হাছন বখত (বগলার পয়েন্ট) পয়েন্টে একটি প্রাইভেট সিএন্ডজিযোগে ৪/৫ জন মুখোশধারী দূর্বৃত্ত প্রশাসকের সরকারী পাজারোজীপ লক্ষ্য করে কয়েকটি ককটেল ও ইটপাটকেল নিক্ষেপ করে। এর পূর্বে টায়ারে আগুন জ্বালিয়ে তারা সড়কপথ অবরোধের চেষ্টা চালায়।
এসময় স্থানীয় ব্যবসায়ী ও হাছননগর আবাসিক এলাকার বাসিন্দারা ঘটনাস্থলে ছুটে আসলে দূর্বৃত্তরা পালিয়ে যায়। অল্পের জন্য প্রাণে বেঁচে যান জেলা পরিষদ প্রশাসক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন। দুপুর সাড়ে ১২টায় এ ঘটনার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে যুবলীগের নেতাকর্মীরা। এডভোকেট মাজহারুল ইসলামের নেতৃত্বে অনুষ্ঠিত প্রতিবাদ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় আলফাত উদ্দিন স্কয়ারে এক পথসভায় মিলিত হয়। এতে জেলা যুবলীগের আহবায়ক ব্যারিস্টার এনামুল কবির ইমনের উপর হামলার ঘটনার জন্য জামাত বিএনপির নাশকতাকারীদের দায়ী করে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন নেতাকর্মীরা।
ঘটনার ব্যাপারে জানতে চাইলে জেলা যুবলীগের আহবায়ক ও জেলা পরিষদ প্রশাসক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন বলেন,জামাত বিএনপির কাঁদে ভর দিয়ে রাজনৈতিক প্রতিপক্ষরা আমাকে ঠেকানোর জন্য একের পর এক পরিকল্পিত হামলা করে শহরের আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতি সাধনে উঠেপড়ে লেগেছে। তারা শান্তির শহর সুনামগঞ্জে পরিকল্পিত নাশকতা চালিয়ে জনজীবনকে বিপর্যস্ত করে তুলতে চায়। কিন্তু আমরা যেকোন মূল্যে এই শহরের সম্প্রীতি রক্ষায় নিজেদেরকে উৎসর্গ করবো।

Print Friendly, PDF & Email