জোর করে সহবাস, মায়ের বিরুদ্ধে মেয়ের মামলা!

0
696
ফাইল ছবি

ঝালকাঠি: কথিত বিয়ের কথা বলে স্বপন (৩২) নামের এক যুবকের হাতে নিজের কিশোরী মেয়েকে তুলে দিয়ে ধর্ষণে সহযোগিতা করায় মায়ের বিরুদ্ধে মামলা করেছে ওই স্কুলছাত্রী (১৫)। ঝালকাঠির রাজাপুরে নবম শ্রেণীর ওই ছাত্রী বাদী হয়ে রাজাপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে এ মামলা দায়ের করে। মামলায় উপজেলার বাইপাস মোড় সংলগ্ন তুলাতলা এলাকার সৌদি প্রবাসী মো. কবির হোসেনের স্ত্রী ওই ছাত্রীর মা গোলেনুর বেগমকে (৪০) দুই নম্বর ও কথিত স্বামী স্বপনকে (৩২) প্রধান আসামি করা হয়েছে। স্বপন উপজেলার আলগী গ্রামের রসূল খানের ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, গত ৭ আগস্ট বিকেলে উপজেলা রোডের ভাড়া বাসায় বসে ওই ছাত্রীর মা তাকে মৌখিকভাবে জানায় স্বপনের সাথে তাকে বিয়ে দেয়া হয়েছে। এ ঘটনা শুনে ছাত্রী কান্নাকাটি শুরু করলে তাকে মারধর করা হয়। ওইদিন বিকেলেই আসামিদের যোগসাজসে ছাত্রীকে দূর সম্পর্কের এক মামা জাহাঙ্গীরের খুলনার ফরিদ মোল্লার মোড়ের বাসায় নিয়ে যায়।

সেখানে দোতালার একটি রুমে আটকিয়ে রেখে বিভিন্ন সময় ওই ছাত্রীকে নিজ মায়ের সহযোগিতায় স্বপন ছাত্রীকে ধর্ষণ করে। খুলনা থেকে পালানোর চেষ্টা করলেও তারা মোটরসাইকেলে করে এসে বাস থেকে নামিয়ে জোর করে রাজাপুরের বাসায় নিয়ে যায়। আবারো ১১ আগস্ট গভীর রাতে তাকে ধর্ষণ করে স্বপন।

রাজাপুর থানার পরির্দশক (ওসি-তদন্ত) শেখ মুনীর উল গিয়াস জানান, ওই স্কুলছাত্রীকে ডাক্তারি পরীক্ষা করে নিরাপত্তা হেফাজতে রাখা হবে। সেই সঙ্গে আসামিদের গ্রেপ্তারে চেষ্টা অব্যাহত আছে।

Print Friendly, PDF & Email