জয় বাচ্চা ছেলের মতো কথা বলেছে: ড. কামাল

0
337

Dr. Kamal Hussen
ঢাকা: প্রধানমন্ত্রীর পুত্র ও তথ্য-প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের দেশদ্রোহী মামলার হুমকির জবাবে গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, ‘আমি দেশদ্রোহী মামলার হুমকির পরোয়া করি না’। শুক্রবার দুপুরে রাজধানীর আরামবাগে গণফোরাম কার্যালয়ে দলের বর্ধিত সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন। সজীব ওয়াজেদ জয়ের সমালোচনা করে গণফোরাম সভাপতি বলেন, ‘ওর মতো মানুষের মুখে এটা শোভা পায় না। সে বাচ্চা ছেলের মতো কথা বলেছে। কিছু না জেনেই কথা বলেছে।’ এর আগে বৃহস্পতিবার ফেসবুক স্ট্যাটাসে প্রধানমন্ত্রীর পুত্র ও তথ্য-প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় দাবি করেন, দেশবিরোধী ষড়যন্ত্রের অভিযোগে সংবিধান প্রণেতা ড. কামাল হোসেন ও ডেইলি স্টার পত্রিকার সম্পাদক মাহফজ আনামের বিরুদ্ধে দেশদ্রোহী মামলায় গ্রেপ্তার ও বিচার হওয়া উচিত।
ড. কামাল হোসেন বলেন, ‌‘আমি দেশদ্রোহী মামলার হুমকির পরোয়া করি না। পাকিস্তান আমলে এমনকি ২০০৭ সালেও আমার বিরুদ্ধে দেশদ্রোহী মামলার হুমকি দেওয়া হয়েছিল। এটা শুধু আমার জন্য নয়, দেশের মানুষের জন্য লজ্জাজনক।
তিনি আরো বলেন, এটা আমার ও দেশের মানুষের জন্য লজ্জাজনক যে ২০১৫ সালে এসেও আমাকে দেশদ্রোহী মামলার হুমকি শুনতে হচ্ছে। আটক নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নার টেলিসংলাপের বিষয়ে ড. কামাল বলেন, ‘মান্নার বিষয়ে আমি কিছুই জানি না। ঐসময় আমি দেশের বাইরে ছিলাম। মান্নার বিষয়ে সুষ্ঠু তদন্তের মাধ্যমে আইনী ব্যবস্থা নেওয়া হোক।’ বর্ধিতসভায় উপস্থিত ছিলেন গণফোরাম সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু, প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ, কেন্দ্রীয় নেতা রফিকুল ইসলাম পথিক প্রমুখ।

Print Friendly, PDF & Email