টাঙ্গাইলে অস্ত্রসহ এমপি রানার ভাতিজা গ্রেপ্তার

0
247

Atok 01
টাঙ্গাইল: টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের সংসদ সদস্য আমানুর রহমান খান রানা ও টাঙ্গাইল পৌরসভার মেয়র শহিদুর রহমান খান মুক্তির ভাতিজা রেজোয়ান খান পুনমকে বিপুল পরিমাণ অস্ত্র ও মাদকদ্রব্যসহ গ্রেপ্তার করেছে টাঙ্গাইল গোয়েন্দা পুলিশ (ডিবি)।
এ ব্যাপারে টাঙ্গাইল গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর গোলাম মাহফিজুর রহমান জানান, শনিবার দুপুরের দিকে টাঙ্গাইল শহরের জেলা সদর রোডে তার দাদার বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।
পরে তার স্বীকারোক্তি অনুযায়ী সেখান থেকেই তিনটি বিদেশি পিস্তল, একটি রিভলবার, ১৭ রাউন্ড গুলি, চারটি দেশিয় ধারালো অস্ত্র, তিনটি চাইনিজ কুড়াল, সামুরাই, হাতুড়ি, চেইন, মার্বেল, একটি ল্যাপটপ, গুলতি, ৩০ পিস ইয়াবাসহ বেশ কিছু অস্ত্র উদ্ধার করা হয়।
গ্রেপ্তারকৃত পুনমের বাবার নাম কুতুবউদ্দিন খান পিলু। তিনি সংসদ সদস্য আমানুর রহমান খান রানার মামাতো ভাই। বিকেল সাড়ে ৪টার দিকে গ্রেপ্তারকৃত রেজোয়ান খান পুনমকে ডিবি কার্যালয়ে সাংবাদিকদের সামনে হাজির করা হয়। এ সময় ডিবির ইন্সপেক্টর গোলাম মাহফীজুর রহমান সাংবাদিকদের বলেন, পুনমের বিরুদ্ধে অস্ত্র, মাদকদ্রব্য ও বিস্ফোরণ আইনে তিনটি মামলা দায়ের করা হবে। তাকে ডিবি কার্যালয়ে রেখে জিজ্ঞাসাবাদ করা হবে।

Print Friendly, PDF & Email