টাঙ্গাইল দু’টি সড়ক দুর্ঘটনায় নিহত ৪, আহত ৭

0
151

accident news_44465টাঙ্গাইল: টাঙ্গাইল শহর বাইপাসের ঘারিন্দায় ও নাগরপুরের বেকড়ায়দু’টি সড়ক দুর্ঘটনায় চার জন নিহত ও সাত জন আহত হয়েছেন সোমবার। আহতদের টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা হলেন, রাজশাহীর চক্রাজাফর গ্রামের মহিবুল হক (২৬) এবং নাগরপুর উপজেলার খাষ ঘুনিপাড়া গ্রামের দুলাল মিয়া (৩০) ও নজরুল ইসলাম (৩৫)। নিহত অপরজনের পরিচয় পাওয়া যায়নি।
এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ কামরুজ্জামান রাজ জানান, সোমবার বিকেলে কুষ্টিয়া থেকে ঢাকাগামী চাল বোঝাই একটি ট্রাক টাঙ্গাইল শহর বাইপাসের ঘারিন্দায়পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে চালের বস্তার নীচে চাপা পড়ে ঘটনাস্থলেই মহিবুল হকসহ দুইযাত্রী নিহত ও তিন জন আহত হন। আহতদের টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সবাই দিনমজুর। তারা কম ভাড়ায় ছাদে চড়ে ঢাকায় যাচ্ছিলেন।
অন্যদিকে নাগরপুর থানার ওসি রকিব খান জানান, সকালে নাগরপুর উপজেলার বেকড়ায় ধান বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে গেলে ধানের বস্তার নীচে চাপা পড়ে ঘটনাস্থলেই দুলাল মিয়া ও নজরুল ইসলামেরমৃত্যু হয়। এ ঘটনায় আহত হন আরো চার জন। তারা সবাই ধান কাটার শ্রমিক।

Print Friendly, PDF & Email