ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৪ জন নিহত

0
242

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের জেলার উল্লাপাড়ায় ট্রাকের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার চালক ও এর তিন যাত্রী নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরও দু’জন। সিরাজগঞ্জ-বগুড়া-নগরবাড়ী মহাসড়কের উল্লাপাড়ার শ্যামলীপাড়া বাসস্ট্যান্ড এলাকায় সোমবার রাত ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, অটোরিকশার চালক পাবনা জেলার চর আসুতোষপাড়া গ্রামের ফুলচাঁদ (৫২), একই এলাকার বিপ্লব (২২), আলমগীর হোসেন (২৪) ও বাচ্চু মিয়া (২০)।
উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল হুদা জানান, রাত ১১টার দিকে সিরাজগঞ্জের হাটিকুমরুল থেকে একটি সিএনজিচালিত অটোরিকশাযোগে পাঁচ যাত্রী পাবনা যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা পেঁয়াজবোঝাই একটি ট্রাক শ্যামলীপাড়া বাসস্ট্যান্ড এলাকায় সিএনজিচালিত অটোরিকশাটিকে ধাক্কা মারে। এতে সিএনজির চালকসহ পাঁচ যাত্রী গুরুতর আহত হন। পরে দ্রুত তাদের সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়। ট্রাকসহ এর চালক মধু বিশ্বাসকে আটক করা হয়েছে।
সিরাজগঞ্জ জেনারেল হাসপাতারের জরুরী বিভাগের চিকিৎসক ডা. রোকন উদ্দিন জানান, গুরুতর আহতাবস্থায় হাসপাতালে আনা ছয়জনের মধ্যে তিনজন কিছুক্ষণের মধ্যেই মারা যান। রাত ১টার দিকে মারা যান চালক ফুলচাঁদ।। অন্য দু’জনও এখন পর্যন্ত আশঙ্কামুক্ত নন। নিহত চারজনের লাশ মর্গে রাখা হয়েছে।

Print Friendly, PDF & Email