ড. কামাল সব কিছুতেই সংবিধান নিয়ে আসেন: তথ্যমন্ত্রী

0
145

অনলাইন প্রতিবেদক : জাতীয় ঐক্য আহ্বায়ক ডঃ কামাল হোসেন সবকিছুতেই সংবিধান নিয়ে আসেন বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, জামিন না হলে সংবিধান লংঘন আরো কিসে সংবিধান লংঘন বলবেন ভবিষ্যতে জানি না। তিনি সবকিছুতেই সংবিধান টেনে আনেন।

বেগম খালেদা জিয়ার জামিন দেয়ার এখতিয়ার তো আদালতের, সরকারের নয়। ড. কামাল হোসেন কি তাহলে কি আদালতকেই অভিযুক্ত করছেন? সেটাই আমার প্রশ্ন। টানা তৃতীয় মেয়াদে আওয়ামী লীগ সরকারের ক্ষমতায় আসার বছর পূর্তিতে মঙ্গলবার দুপুরে সচিবালয়ের তথ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন

তথ্যমন্ত্রী বলেন, বেগম খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে সবসময় অপরাজনীতি হয়ে আসছে। আমি একটু আগেও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় খবর নিয়েছি। খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে বিএনপিতে যেসব অভিযোগ করছে সেসব বিষয়ে তাদের কাছে জেনেছি। তারা যেটা আমাকে জানিয়েছেন, বিএনপি যেভাবে খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে পত্রপত্রিকা বা মিডিয়ার সামনে বলছে বাস্তবে সেটা নয়। খালেদা জিয়া একজন বয়স্ক মানুষ। এ কারণে তার বয়সজনিত কিছু সমস্যা রয়েছে। কিছু প্রবলেম তার দীর্ঘদিনের, সেগুলো বাড়ে। বঙ্গবন্ধু শেখ মজিব মেডিকেলের চিকিৎসকরা প্রতিদিনই তার চেকআপ করছেন স্বাস্থ্যের খোঁজখবর নিচ্ছেন। তারা জানিয়েছেন, বেগম খালেদা জিয়াকে সর্বোচ্চ মেধা দিয়ে তার স্বাস্থ্য সেবা দেয়ার চেষ্টা করছেন।

Print Friendly, PDF & Email