ড. তুহিন মালিকের ‘গুডবাই দাঁড়িপাল্লার’ জবাবে যা বললেন ব্যারিস্টার আবু বকর মোল্লা

0
189

নিউজ ডেস্ক: জামাতের বিরুদ্ধে সরকারের ষড়যন্ত্র সফল হবেনা দিবাস্বপ্ন কারীদের ও আশা পূরণ হবেনা ইনশাল্লাহ। যারা মনে করে দাড়িপাল্লা মার্কায় নির্বাচন করা যাবেনা বলে দাড়িপাল্লা বা জামায়াতের রাজিনীতি থেকে গুডবাই হয়ে যাবে! জামায়াতের সব ভোট ধানের শীষে পড়বে! তারা খুব সরল অংকই করলেন! রাজীনীতির অংক বড়ই জটিল বুদ্ধিজীবী সাহেবরা! জামাতকে চিনতে আরো কিছু দিন ধৈর্য ধরে রাজনীতি পর্যবেক্ষণ করতে হবে!

আওয়ামীলীগের অত্যাচারে জামায়াতের লাভ;

২০০৯ সালে উপজেলা নির্বাচনে,

চেয়ারম্যান ২৪ জন, প্রাপ্ত ভোট : ২২৭৭২২৪

ভাইস-চেয়ারম্যান পুরুষ ২৭ জন, প্রাপ্ত ভোট : ২৩০২১০১

ভাইস-চেয়ারম্যান মহিলা ১৪ জন, প্রাপ্ত ভোট : ১০৫৮৬১৫

মোট প্রাপ্ত ভোট : ৫৮৩৭৯৪০

২০১৪ সালে উপজেলা নির্বাচনে,

চেয়ারম্যান ৩৬ জন, প্রাপ্ত ভোট : ৩৮২১৭০৭

ভাইস-চেয়ারম্যান পুরুষ ১২৯ জন, প্রাপ্ত ভোট : ৯৫৫২২৬৪

ভাইস-চেয়ারম্যান মহিলা ৩৬ জন, প্রাপ্ত ভোট : ৩০৪৭৩৬৯

মোট প্রাপ্ত ভোট : ১৬৪২১৩৪০

তথ্য, সাপ্তাহিক সোনার বাংলা।

যতই শিবির-জামাতের ভাই-বোনদের উপর অত্যাচার করুক না কেন, শিবির-জামাত চলবে মহান রাব্বুল আলামিন আল্লাহ বিধান অনুযায়ী। এটা ঠিক, জামাত-শিবিরকে যতই মাইনাস করুক না কেন, মাইনাস মাইনাশে প্লাস হইয়া যাইবেই। প্রমান হয়ে গেল, ব্যক্তির বা দলের মৃত্যু হলেও, তার আদর্শের মৃত্যু কখনো হয় না এবং কখনো হবে ও না।

এত ভোট ডাকাতির পরও জামায়াত উপজেলা নির্বাচনে মোট এক কোটি ৬৪ লক্ষ ২১ হাজার ৩২৪ ভোট পেয়েছে! এই বিশাল জনগোষ্ঠির সমর্থন পুষ্ট কোনো দল কে ষড়যন্ত্র করে থামিয়ে দেয়া যায়না! সর্বপরি এটি একটি আদর্শিক দল; হালুয়া রুটির দল নয়। জামাতকে চিনতে আরো কিছু দিন ধৈর্য ধরে রাজনীতি পর্যবেক্ষণ করতে হবে! সাহেবরা! জামায়াতের শিকড় বাংলাদশের বহু গভীরে! শত বীর সহদের রক্তে এই ভূখন্ড স্নাত! জামায়াত কে এত সহজেই হারানো যাবেনা! শহীদদের রক্ত কখনো বৃথা যেতে পারেনা!

Print Friendly, PDF & Email