ঢাকা-সিলেট মহাসড়কে ১৫টি গাড়িতে দুর্বৃত্তদের গুলিবর্ষণ

0
143

হবিগঞ্জ: হবিগঞ্জের মাধবপুর উপজেলার আন্দিউড়া এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে রাতের আঁধারে ১৫টি গাড়িতে গুলিবর্ষণ করেছে দুর্বৃত্তরা। তবে এ ঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায়নি। বুধবার ‍দিবাগত রাত ১টা দিকে এ ঘটনা ঘটে।

পুলিশের দাবি গুলি নয় দুর্বৃত্তরা ইটপাটকেল নিক্ষেপ করেছে। স্থানীয় সূত্র জানায়, বুধবার দিবাগত রাত ১টার দিকে মহাসড়কের মাধবপুর উপজেলার হোটেল হাইওয়ে মধ্যবর্তী স্থানে পৌছা মাত্র পর পর ১৫টি প্রাইভেট গাড়িতে গুলিবর্ষণ করে দুর্বৃত্তরা। এতে গাড়িগুলোর আংশিক ক্ষয়ক্ষতি হলেও কোন হতাহতের ঘটনা ঘটেনি।

এ ব্যাপারে হবিগঞ্জ শহরের পৌদ্দার বাড়ি এলাকার কামাল ইঞ্জিনিয়ারিং ওয়ার্কস এর স্বত্তাধীকারী কামাল মিয়া জানান, ঘটনার পর হাইওয়ে ইন হোটেলের সামনে গিয়ে তিনি দেখতে পান তার গাড়িসহ ১৫টি গাড়ি গুলিবিদ্ধ অবস্থায় রয়েছে। তিনি জানান, এক্স নোহা ব্যান্ডের তার গাড়িটিও (সিলেট চ-১১-৫৪২) ব্যাপক ক্ষতিগ্রস্থ হয়েছে।

এ ঘটনার পর মহাসড়কে চলাচলরত যানবাহন চালকদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। চারদিকে খবর ছড়িয়ে পড়ার পর জগদীশপুর তেমুনিয়া ও মাধবপুর বাজারে বিপুল সংখ্যক যানবাহন আটকা পড়ে। রাতে প্রায় ১ ঘন্টা সময় ওই সড়কে যানবাহন চলাচল সীমিত হয়ে যায়।

ঘটনার খবর পেয়ে মাধবপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে আশপাশের এলাকায় অভিযান চালায়। তবে কাউকে আটক করা সম্ভব হয়নি। মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মনির হোসেন জানান, গুলিবর্ষনের বিষয়টি সঠিক নয়, তিনি জানান, দুর্বৃত্তরা গাড়িতে ঢিল ছুড়েছে।

Print Friendly, PDF & Email