তারেক ভ্রষ্ট মায়ের নষ্ট ছেলে: হাছান মাহমুদ

0
226

Dr. hasan mahmud 03
ঢাকা: বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে ভ্রষ্ট মায়ের নষ্ট ছেলে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার সমপাদক ড. হাছান মাহমুদ। তিনি বলেন, তারেক রহমান মুক্তিযুদ্ধের নয় মাস পাকিস্তানি সেনাবাহিনীর কোলে পিঠে মানুষ হয়েছেন এবং তার মা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া পাকিস্তানিদের আশ্রয়ে নয় বরং আতিথেয়তায় সেনানিবাসে ছিলেন। তাইতো মা-ছেলের এতো পাকিস্তানপ্রীতি।
সোমবার সকালে ঢাকা রিপোটার্স ইউনিটিতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত চলমান রাজনীতি শীর্ষক এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে হাছান মাহমুদ এসব কথা বলেন।
হাছান বলেন, দুঃখজনক হলে ও সত্য ইতিহাসের মহানায়ক জাতির জনক বঙ্গবন্ধুকে নিয়ে, স্বাধীনতা সংগ্রাম নিয়ে যখন তারেক রহমান লন্ডনে বসে কটূক্তি ও অশালীন মন্তব্য করছে। ইতিহাসের মীমাংসিত সত্যকে যখন তারেক রহমান বিকৃত করার চেষ্টা করছে তখন আমরা আশা করেছিলাম হয়তো বিএনপি চেয়ারপার্সন তার পুত্রের এই ধৃষ্টতার জন্য জাতির কাছে ক্ষমা চাইবেন। তা না করে বিএনপি নেত্রী তার পুত্রের অশালীন ও অশোভন কটূক্তিগুলোকে সমর্থন দিয়েছেন। তখন আমরা বলতে বাধ্য হই খালেদা জিয়া একজন ভ্রষ্ট মা এবং তারেক রহমান একজন নষ্ট ছেলে। এদের হাতে কেবল দেশ ও দেশের মানুষ নয় বরং দেশের রাজনীতিও নিরাপদ নয়। কারণ রাজনীতিরও একটি শালীনতা ও ভব্যতা আছে। যা তারা কলুষিত করেছেন।
সুন্দরবন ঘটনা নিয়ে বিএনপির তদন্ত কমিটি গঠনকে বিএনপির ভাওতাবাজি উল্লেখ করে তিনি বলেন, বিএনপির শাসনামলে অবৈধভাবে বনভূমি দখল করে তা বিএনপির নেতাকর্মীদের মাঝে লিজ দেয়া হয়েছিল। বনদস্যুদের সঙ্গে যোগসাজশে বিএনপির নেতাকর্মীরা সুন্দরবন থেকে হাজার হাজার কোটি টাকা অবৈধভাবে আয় করেছিল।

Print Friendly, PDF & Email