Home বিনোদন তাহসানের কাছে অনেক কিছু শিখেছি: শ্রাবন্তী

তাহসানের কাছে অনেক কিছু শিখেছি: শ্রাবন্তী

810
0

আমি ভারতে ছিলাম। সেখানেই মেকআপ রুমে বসে রাজ আমাকে গল্পটি শোনায়। আমি গল্প শুনেই ছবিতে কাজের জন্য রাজি হয়ে যাই। এতো সুন্দর একটি গল্পের ছবিতে কাজের সুযোগ পাওয়াটা আমার জন্য ভাগ্যের ব্যাপার। আসলে গল্পই এই ছবির হিরো।

যদি একদিন ছবির সংবাদ সম্মেলনে এসব কথা বলছিলেন ছবির নায়িকা শ্রাবন্তী। তিনি বলেন, বাংলাদেশে এটাই আমার প্রথম ছবি। ভালো একটি ছবির মাধ্যমে আমার এই ইন্ডাস্ট্রিতে অভিষেক হচ্ছে। আমার বিপরীতে আছেন তাহসান। তিনি খুব সিনসিয়ার একজন শিল্পী। তাহসানের কাছে অনেক কিছুই শেখার আছে। আমরা শিল্পীরা সব সময় শেখার চেষ্টা করি। তার অভিনয় এবং টাইম সেন্স আমাকে মুগ্ধ করেছে।

এছাড়াই তাসকিন রহমানও আছেন। জিত আমাকে বলেছিল তাসকিন অনেক ভালো অভিনেতা। তার কাজের প্রশংসা শুনেছি। কিছুটা ভয়েও ছিলাম। এতো ভালো অভিনেতার বিপরীতে কাজ ঠিক ঠাক করতে পারবো তো। আর টিমের সবাই খুব আমার পছন্দের। রাজের কথা তো না বললেই নয়। সে অনেক ফ্রেন্ডলি। অনেক সহযোগিতা পেয়েছি সবার থেকেই।

তাহসান বলেন, আমরা যারা শিল্পী। আমরা আসলে অনেক কাজ করি। এরমধ্যে কিছু কাজ বেঁচে থাকে কিছু কাজ মিলিয়ে যায়। এই কাজটার প্রতি এতোটা প্রেম আছে শুধু আমার না ইউনিটের সবার। যে কারণে এই কাজটা বেঁচে থাকবে। আজ যে ভালোবাসা দেখছি এই ভালোবাসাটা যেদিন আমি প্রথম গল্প শুনেছি, সেদিন থেকে অনুভব করছি।

Previous articleআমি হতাশ, দুঃখিত
Next articleঘর ভর্তি লাশ: একই পরিবারের ১১ জনের লাশ উদ্ধার