Home বিভাগীয় সংবাদ থাইল্যান্ড গেলেন গুরুতর অসুস্থ শমসের মুবীন চৌধুরী: দোয়া প্রার্থনা

থাইল্যান্ড গেলেন গুরুতর অসুস্থ শমসের মুবীন চৌধুরী: দোয়া প্রার্থনা

349
0

সিলেট: গুরুতর অসুস্থ থাকায় চিকিৎসকের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য থাইল্যান্ড গেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান সাবেক পররাষ্ট্র সচিব ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার পররাষ্ট্রবিষয়ক উপদেষ্ঠা যুদ্ধাহত মুক্তিযোদ্ধা শমসের মুবীন চৌধুরী বীর বিক্রম। শনিবার বেলা ২টা ৩০ মিনিটে তিনি স্বস্ত্রীক থাই এয়ারওয়েজ-এর একটি বিমানে ঢাকা শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন। উল্লেখ্য তিনি মুক্তিযুদ্ধ চলাকালে পায়ে গুলিবিদ্ধ হন। তারপর থেকে এই পা থেকে বিভিন্ন সমস্যার সৃষ্টি হয়ে আরো নানা রোগব্যাধিতে আক্রান্ত হন। সর্বশেষ মিথ্যা মামলায় দীর্ঘদিন কারাগারে আটক থাকায় তিনি চিকিৎসা সেবা থেকে বঞ্চিত হন। অসুস্থ অবস্থায় উচ্চ আদালত থেকে জামিন নিয়ে তিনি  বের হন। এরপর থেকে সার্বক্ষনিক চিকিৎসকের পরামর্শে ছিলেন।

সম্প্রতি অসুস্থতা গুরুতর হলে চিকিৎসকের পরামর্শে তিনি থাইল্যান্ড যান। এই তথ্য জানিয়েছেন সিলেট মহানগর বিএনপির সাবেক যুগ্ম সাধারন সম্পাদক ও আহ্বায়ক কমিটি সদস্য আজমল বখত্ সাদেক।

এদিকে সিলেটের কৃতি সন্তান শমসের মুবীন চৌধুরী তাঁর আশু রোগ মুক্তি ও সুস্থতার জন্য সিলেটবাসীর কাছে দোয়া চেয়েছেন। তিনি বলেন, আমি সিলেটের সন্তান সিলেটই আমার স্বপ্ন, তাই আমার প্রাণপ্রিয় সিলেটবাসীর ভালবাসা নিয়েই আমি বাচঁতে চাই। সুস্থ হয়ে আমি যেন আবারো আপনাদের সামনে আসতে পারি আমার জন্য সবাই দোয়া করবেন।

Previous articleকুলাউড়ায় প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণ
Next article৪১৮ যাত্রী নিয়ে প্রথম হজ ফ্লাইটের ঢাকা ত্যাগ