দরকার মনে হলে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো চালু হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

0
121

ফেনী: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, একটি বিশেষ মুহূর্তে প্রয়োজন মনে করে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো বন্ধ করে দেয়া হয়েছে। এসব পেজ যারা চালায় তাদের সঙ্গে আলাপ হয়েছে। আমরা পর্যালোচনা করছি। পর্যালোচনা করে যদি মনে করি এটি চালু করে দেয়া দরকার তাহলে আমরা আবার পুনরায় এটি চালু করে দেব। মঙ্গলবার দুপুরে ফেনী সার্কিট হাউজে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, জঙ্গী অপতৎপরতা শুধু বাংলাদেশে নয়, সারা পৃথিবীতে সংগঠিত হচ্ছে। ফ্রান্স, অস্ট্রেলিয়া, আমেরিকায়, ইংল্যান্ডে হয়েছে। কোথাও বাদ নেই। জঙ্গী তৎপরতা গ্লোবাল থ্রেড হয়ে গেছে। সে তুলনায় বাংলাদেশ অনেক ভালো আছে।

জঙ্গি হামলা গ্লোবাল থ্রেডে পরিণত হয়েছে বলে মন্তব্য করে জঙ্গি তৎপরতা একটা গ্লোবাল থ্রেডে পরিণত হয়েছে। সেই তুলনায় বাংলাদেশ অনেক ভালো আছে।  আমাদের নিরাপত্তা বাহীনি ভালো কাজ করছে। কাজেই এটা নিয়ে আতঙ্ক বা উৎকণ্ঠা প্রকাশ করার কিছু নেই।

এসময় উপস্থিত ছিলেন, ফেনী ২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, সংরক্ষিত মহিলা সংসদ সদস্য জাহানারা বেগম সুরমা, ফেনীর জেলা প্রশাসক মো. হুমায়ুন কবির খোন্দকার, পুলিশ সুপার রেজাউল হক পিপিএম, ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বি.কম, জেলা পরিষদের প্রশাসক আজিজ আহম্মদ চৌধুরীসহ বিভিন্ন জনপ্রতিনিধি ও দলীয় নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email