দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় ২ বিজিবি সদস্য নিহত

0
202

Acc Trak Capa
দিনাজপুর: দিনাজপুরের ফুলবাড়ীতে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে দুই বিজিবি সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় ওই ট্রাকের চালক ও হেলপারকে আটক করতে গিয়ে বিজিবি সদস্যদের সাথে স্থানীয়দের সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে চারজন আহত হয়েছেন। এ ঘটনার পর দিনাজপুর-ঢাকা মহাসড়কে যান চলাচল বন্ধ করে দিয়েছে এলাকাবাসী।
প্রত্যক্ষদর্শীরা জানান, আজ শুক্রবার দুপুর দেড়টার দিকে দিনাজপুর-২৯ বিজিবির সদস্য আল আমিন (২০) ও রুবেল (২২) নবাবগঞ্জ এলাকায় ফেন্সিডিলসহ মোটরসাইকেল জব্দ করে ক্যাম্পে ফিরছিলেন। পথে দিনাজপুর-ঢাকা মহাসড়কের রাজারামপুর ময়দার মিল নামক এলাকায় একটি ট্রাকের সাথে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই বিজিবি সদস্য নিহত হন।
নিহত আল আমিন লক্ষ্মীপুর জেলার চাঁদখালী গ্রামের গোলাম মোস্তফার ছেলে ও রুবেল সিরাজগঞ্জ জেলার সাহাজাদপুর উপজেলার মুলকান্দি গ্রামের আব্দুল খালেকের ছেলে।
পরে ট্রাক চালক ও হেলপার স্থানীয় একটি ময়দার মিলে আত্মগোপন করেছে এমন সংবাদে বিজিবি সদস্যরা ময়দার মিলে প্রবেশ করার চেষ্টা করলে স্থানীয়রা বাধা দেন। পরে বিজিবি সদস্যদের সাথে স্থানীয়দের সংঘর্ষ হয়। এ সময় বিজিবি লাঠিচার্জ করে। এক পর্যায়ে বিুব্ধ এলাকাবাসী বিজিবির গাড়ি ভাঙচুর ও ইটপাটকেল নিক্ষেপ করে। সংঘর্ষে অন্তত চারজন আহত হন।
সংঘর্ষের পর স্থানীয়রা দিনাজপুর-ঢাকা মহাসড়কে গাছ কেটে ও অগ্নিসংযোগ করে অবরোধ করে। এ ঘটনার পর এলাকায় অতিরিক্ত পুলিশ ও বিজিবি মোতায়েন করা হয়েছে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

Print Friendly, PDF & Email