দিরাইয়ে তাহমিদ ব্যাগ এন্ড গিফট কর্নারে মেটালিংগ মেশিনের শুভ উদ্বোধন

0
238

দিরাই প্রতিনিধি: সুনামগঞ্জের দিরাই উপজেলার দিরাই থানা রোডস্ত সেন মার্কেট এর তাহমিদ ব্যাগ এন্ড গিফট কর্নারে দিরাইয়ে সর্ব প্রথম মেটালিংগ মেশিনের শুভ উদ্বোধন হয়েছে। বৃহস্পতিবার বেলা পাচ ঘঠিকায় মিলাদ মাহফিলের মধ্য দিয়ে মেটালিংগ মিশিনের শুভ উদ্বোধন করেন দিরাই উপজেলার নির্বাহী অফিসার তৌহিদুজ জাম্মান পাবেল।

এসময় উপস্হতিত ছিলেন, দিরাই জামেয়ার সাবেক প্রেন্সিপাল মাও; নাজিম উদ্দিন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ সমুজ আলী,দিরাই থানা মসজিদের ইমাম, মাও: ফরিদ আহমদ,সেন মার্কেট ব্যাবসায়ী সমিতির সহ-সভাপতি হাজী মুকুল মিয়া,সাবেক কাউন্সিলর গিয়াস উদ্দিন, সুরমা কলেজের প্রভাষক, মুস্তাফিজুর রহমান মুস্তাক, সিলেট টাইমস ‘র উপদেষ্টা মোঃ নাজমুল ইসলাম, সম্পাদক ও প্রকাশক সজিব রশীদ চৌধূরী, সেন মার্কেট ব্যাবসায়ী সমিতির সহ-সাধারণ সম্পাদক শাহ আলম, সিলেট টাইমসের উপ-সম্পাদক আল- আমিন তালুকদার, মাও: আব্দুস ছোবহান, দৈনিক বাংলার মুক্তাঙ্গনের স্টাফ রিপোর্টার মোঃ নাইম তালুকদার, প্রমূখ।

এসময় বক্তব্য রাখেন সেন মার্কেট ব্যাবসায়ী সমিতির অর্থ সম্পাদক ও তাহমিদ ব্যাগ এন্ড গিফট কর্নারের সত্বাধিকারী মাও: খালেদ আহমদ জায়ীম। তিনি বলেন আমি ব্যাবসায় সাথে সম্পৃক্ত হয়েছে মানব সেবা করার জন্য। আমার মূল লক্ষ্য উদ্দেশ্য হল মানুষের সেবা করা।তিনি আর বলেন হাওরের জেলা সুনামগঞ্জের মধ্যে দিরাই উপজেলায় আমি সর্ব প্রথম আমি মেটালিংগ মেশিন এনেছি মানুষের সেবা করার জন্য, আমি মনে করি এই অল্প কাজের জন্য আমরা আগে সিলেট যেতাম বহু পথ পাড়ি দিয়ে,আমি মনে করি এখন আমরা আর যেতে হবে আর দূর -দূরান্তে।

Print Friendly, PDF & Email