Home Uncategorized দিরাইয়ে পৌর কাউন্সিলর সোয়েল চৌধুরীর লোকদের সন্ত্রাসী হামলায়, গুরুত্বর অাহত ১

দিরাইয়ে পৌর কাউন্সিলর সোয়েল চৌধুরীর লোকদের সন্ত্রাসী হামলায়, গুরুত্বর অাহত ১

433
0

দিরাই প্রতিনিধি:

দিরাই পৌরসভার ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর সোয়েল চৌধুরীর লোকদের সন্ত্রাসী হামলায় গুরুত্বর অাহত হয়েছেন একজন। অাহত ব্যাক্তি সুজানগর গ্রামের মৃত হানিফ উল্লাহর ছেলে হারুন মিয়(৪৫)।
জানা যায়, গত সোমবার দিরাই বাজারে সাংবাদিক ইমরান হোসাইনের চাচাতো ভাই ও চন্ডিপুর গ্রামের এক ছেলের হাতাহাতি  সংঘর্ষের জের ধরে মারামারির  সুত্রপাত ঘটে পৌর কাউন্সিলর সোয়েল চৌধুরীর চাচাতো ভাই জিলাল মিয়ার সাথে।
ঐদিন সন্ধ্যায়ে জিলাল মিয়া ও তার ছেলে সহ সুজানগর গ্রামের কয়েকজন লোকের সাথে সংঘর্ষে অাহত হলে সুজানগর গ্রামের দুপক্ষের লোকদের মধ্যে মারমুখি নেয় এ অবস্তা চলতে থাকে ৩ দিন ব্যাপী।
দিরাইয়ে গণ্যমান্য লোকজন ঘটনার মিমাংসার শেষ করতে চাইলে ব্যার্থ হন তারা।
বৃহস্পতিবার বিকাল ৫ টায় দিরাই বাজার থেকে বাড়ি ফেরার পথে পৌর সদরের অানোয়ারপুর পয়েন্টে সাংবাদিক ইমরানের বড় ভাই হারুন মিয়া চৌধুরী পৌছালে দেশীয় ও অবৈধ অস্ত্র – শস্র নিয়ে অতর্কিত সন্ত্রাসী হামলা চালায় কাউন্সিলর সোয়েল চৌধুরীর লোকজন।
তাৎক্ষনিকভাবে অাহতাবস্থায় আহত হারুন মিয়াকে দিরাই হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অাশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেলে প্রেরণ করে। ঘটনার পর থেকে কাউন্সিলরের লোকদেরকে অানোয়ারপুর পয়েন্টে ৩ ঘন্টাব্যাপী অবরুদ্ধ করে রাখে সুজানগর গ্রামবাসী। পরিস্থিতি থমথমে দেখে দিরাই থানা পুলিশ ও পার্শবর্তী চন্ডিপুর গ্রামের লোকদের সহযোগিতায় গ্রামে ডুকে কাউন্সিলর সোয়েল চৌধুরীর লোকজন। পরিস্থিতি শান্ত রাখতে ঘটনাস্থলে দিরাই থানা পুলিশ অবস্থান করছে।
Previous articleবিশ্ব স্যাটেলাইট ক্লাবে প্রবেশ করতে যাচ্ছে বাংলাদেশ
Next articleযে কারণে স্যাটেলাইট উৎক্ষেপণের অপেক্ষা বাড়লো