দিরাইয়ে প্রতিপক্ষের হামলায় ১ ব্যাক্তি নিহত

0
165

Nihoto
আবুল হোসাইন, দিরাই থেকে: দিরাইয়ে প্রতিপক্ষের হামলায় এক ব্যাক্তি নিহত হওয়ার খবর পাওয়া গেছে। তিনি উপজেলার তাড়ল ইউনিয়নের সরালিতোপা গ্রামের জালাল উদ্দিন (৩৫)। বুধবার সকাল ১০ টায় সরালিতোপা গ্রামে এ ঘটনাটি ঘটে। খবর পেয়ে দিরাই থানা পুলিশ পরিদর্শন করেছে।
প্রত্যক্ষদমর্শী ও থানা পুলিশ সুত্রে জানা যায়, সরাইলতোফা গ্রামে জালাল উদ্দিন ও প্রতিবেশি মাহবুবের মধ্যে বাড়ির সীমানা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে,গতকাল সকালে এ নিয়ে উভয়ের ম্্ধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে উভয়ে হাতাহাতিতে লিপ্ত হয়। এ সময় হঠাৎ জালাাল উদ্দিন অজ্ঞান হয়ে পরে যায়। সাথে সাথে দিরাই হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। তবে জালাল উদ্দিনের মারা যাওয়ার বিষয় নিয়ে এলাকায় নানা গুঞ্জন শুনা যাচ্ছে।কেউ বলছে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছে ,আবার কেউ কেউ বলছে প্রতিপক্ষ মাহবুবও তার লোকদের কিল ঘুষিত জালাল উদ্দিনের মৃত্যু হয়েছে।
এব্যাপারে তাড়ল ইউনিয়নের চেয়ারম্যান নুরুল হক তালুকদার বলেন জালাল উদ্দিন কিভাবে মারা গেছে তার সঠিক তথ্য পাওয়া যায়নি ,সরালিতোপায় কোন মারামারি বা সংঘর্ষের খবর শুনি নাই।সহকারী পুলিশ সুপার দিরাই (সার্কেল)এস এম ফয়সাল বলেন শুনেছি একজন মারা গেছে,থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেছে।

Print Friendly, PDF & Email