দিরাইয়ে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

0
262

দিরাইয়ে যথাযোগ্য মর্যাদায় নানা আয়োজনের মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে। উপজলা পরিষদ, প্রশাসন ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে নানান কর্মসূচি পালন করা হয়। দিনব্যাপী পতাকা উত্তোলন, শহীদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন, বিএডিসি মাঠে জাতীয় সঙ্গীত পরিবেশন, কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শন, খেলাধুলা সাংস্কৃতিক অনুষ্ঠান ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়। সুর্যোদয়ের সাথে সাথে দিরাই উপজেলা পরিষদের পক্ষ থেকে মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধে শ্রদ্ধা জ্ঞাপন একই সময়ে প্রশাসনের উদ্যোগে র‌্যালি শেষে স্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পণ করে স্বাধীনতা যুদ্ধে শহীদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন ইউএনও শরিফুল ইসলাম।
এদিকে নতুন কর্ণগাও সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরনী ও আলোচনা সভা অনুষ্টিত হয়। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি খান উল্লার সভাপতিত্বে অনুষ্টানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের দাতা সদস্য চানফর উল্লা তালুকদার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসএমসির সাবেক সভাপতি আব্দুল মালিক প্রধান শিক্ষক প্রীতি রানী দাস। সৌদি আরব প্রবাসী আক্তার হোসেন তালুকদারের সৌজন্যে ক্রীড়া প্রতিযোগীতার বিজয়ীদের মাঝে স্মৃতি পদক ক্রেষ্ট তুলে দেন অথিতিবৃন্দ।এসময় আরো উপস্থিত ছিলেন, শিক্ষক শ্যাম লাল দাস, মরম আলী, শহীদ মিয়া, জুয়েল,আঞ্জব আলী,মুজিবুর,জাকারিয়া,সদরুল,বাতিন, রাজু, মুহিবূর প্রমূখ।।

Print Friendly, PDF & Email