দুইদিনের সফরে শুক্রবার সিলেটে আসছেন পররাষ্ট্রমন্ত্রী

0
231

সিলেট: দুইদিনের সংক্ষিপ্ত সফরে শুক্রবার (২৯ মার্চ) সিলেটে আসছেন পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সংসদ সদস্য ড. এ কে আব্দুল মোমেন। সকাল সাড়ে ১১টায় বিমানযোগে তিনি সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছবেন। দুইদিনের সফরে তিনি বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের কর্মসূচিতে যোগ দেবেন। শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় তিনি বিমানযোগে সিলেট ত্যাগ করবেন।
পররাষ্ট্রমন্ত্রীর দু’দিনের কর্মসূচির মধ্যে রয়েছে শুক্রবার দুপুর ১২টায় গোলাপগঞ্জের হেতিমগঞ্জস্থ ড্রিমল্যান্ড পার্কে ঢাকা ইউনিভার্সিটি এক্স স্টুডেন্ট এসোসিয়েশন, সিলেটের প্রথম পুনর্মিলনী-২০১৯ এ যোগদান, বিকেল সাড়ে ৩টায় এমসি কলেজ গেইট নির্মাণ ও খেলার মাঠের সীমানা প্রাচীর গেইট নির্মাণ এবং টিলাগড় পয়েন্টে মেজর মোতালিব ভাস্কর্য উদ্বোধন, বিকেল সাড়ে ৪টায় নগরীর রিকাবীবাজারস্থ কবি নজরুল অডিটরিয়ামে কনসার্ট ফর লাইফ, ডুনেট ব্লাড, সেইভ লাইফ-এ যোগদান, বিকেল সাড়ে ৫টায় সিলেট জেলা প্রেসক্লাবের সংবর্ধনা অনুষ্ঠানে যোগদান এবং সন্ধ্যা ৭টায় হাফিজ কমপ্লেক্সে স্থানীয় জনসাধারণের সঙ্গে সাক্ষাৎ।
শনিবার সকাল সাড়ে ৯টায় নগরীর রিকাবীবাজাস্থ পুলিশ লাইনে সেসিপ ই-লার্নিং বিষয়ক মেলার উদ্বোধন অনুষ্ঠানে যোগদান করবেন, ১০টায় সিলেট সরকারি কিন্ডারগার্টেন প্রাথমিক বিদ্যালয় জাতীয় পর্যায়ে সাফল্য অর্জন করায় বিদ্যালয় প্রাঙ্গন থেকে আয়োজিত আনন্দ শোভাযাত্রায় যোগদান, ১০টা ৪৫ মিনিটে কিশোরী মোহন বালিকা উচ্চ বিদ্যালয়ের নতুন একাডেমিক ভবন উদ্বোধন ও ভবনের উর্ধ্বমূখী সম্প্রসারণের ভিত্তিপ্রস্তর স্থাপন এবং বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠানে যোগদান, সকাল সাড়ে ১১টায় সিলেট প্রেসক্লাবের সভায় যোগদান, বিকেল সাড়ে ৩টায় রিটার্নিং ওয়াল, কুয়ারপাড়-বিলের পাড়-গাভিয়ার খাল-বসুখাল ছড়ার আরসিসি ঢালাই কাজের উদ্বোধন, বিকেল ৪টায় সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি আয়োজিত ‘বৃহত্তর সিলেটের প্রবাসী বিনিয়োগ, একটি সামগ্রিক পর্যালোচনা’ শীর্ষক গবেষণাপত্রের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে যোগদান করবেন।
Chat conversation end
Type a message…

Print Friendly, PDF & Email