দুই নেত্রীকে সংলাপে বসানোর উদ্যোগ বুদ্ধিজীবীদের চক্রান্ত: হানিফ

0
191

Hanif 01
ঢাকা: দুই নেত্রীকে সংলাপে বসানোর উদ্যোগ বুদ্ধিজীবীদের চক্রান্তের অংশ বলে মনে করেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।
তিনি বলেন, কিছু বুদ্ধিজীবী সঙ্কট সমাধানে দুই নেত্রীকে সংলাপে বসার আহ্বান জানাচ্ছেন। কিন্তু তারা সন্ত্রাসী কর্মকাণ্ড বন্ধের জন্য কোনো চাপ সৃষ্টি করছেন না। এটা প্রকারান্তরে দুর্বৃত্ত ও সন্ত্রাসীদের অপকর্মে উৎসাহিত করা ছাড়া আর কিছুই না। এর মাধ্যমে তারা গভীর ষড়যন্ত্র করছেন। সোমবার দুপুরে আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে এক জরুরি সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।
হানিফ বলেন, এই নাশকতার দায় বিএনপি-জামায়াত যদি স্বীকার না করে তবে স্পষ্টভাবে বলুক যে তারা করছে না। দেখেন আগামী ২৪ ঘণ্টার মধ্যে সব বন্ধ করতে পারি কি-না। সারাদেশে যে সন্ত্রাসী কর্মকাণ্ড চলছে তা মাত্র ২৪ ঘণ্টার মধ্যে বন্ধ করা সম্ভব। আইনশৃঙ্খলাবাহিনী সেটা করার জন্য বদ্ধপরিকর।
আওয়ামী লীগের এই নেতা বলেন, বিএনপি-জামায়াত যদি নাশকতা বন্ধ করে তাহলে কথা দিচ্ছি আমরা পরবর্তীতে সমাধানের বিষয়ে পরবর্তী পদক্ষেপ নেব। তবে কি ধরণের পদক্ষেপ এমন এক প্রশ্নের জবাবে তিনি বলেন, পরবর্তী কি পদক্ষেপ নেয়া হবে সেটা সময়ই বলে দেবে। সব কিছু আগে বললে কেমনে হয়।

Print Friendly, PDF & Email