দুই শিশুকে হত্যার পর মায়ের আত্মহত্যার চেষ্টা

0
190

Map Barishal
বরিশাল: জেলার বাবুগঞ্জ উপজেলায় দুই শিশুসন্তানকে হত্যা করে নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করার চেষ্টা করেন মা শারমিন বেগম (২৬)। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। উপজেলার দক্ষিণ ভূতেরদিয়া গ্রামে শনিবার সকাল সাড়ে ১১টায় এ ঘটনা ঘটে। তারা একই গ্রামের সেলিম খানের স্ত্রী-সন্তান। নিহত দুই যমজ শিশু হল- মরিয়ম (৩) ও আয়েশা সিদ্দিকা (৩)।
বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম জানান, সকালে শারমিন বেগম তার দুই শিশুসন্তানকে শ্বাসরোধে হত্যা করে বাড়ির পেছনে বাগানে লুকিয়ে রাখেন। এর পর তিনি সুগন্ধা নদীতে ঝাঁপ দিলে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।
ওসি জানান, পারিবারিক কলহের জের ধরে নাকি শারমিন বেগম মানসিক বিকারগ্রস্ত, তা তদন্ত না করে বলা যাচ্ছে না। তবে শিশু দুটির লাশ ময়নাতদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতাল মর্গে পাঠানো হবে। এর পর আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। শারমিনকে পুলিশ প্রহরায় চিকিৎসাধীন রাখা হয়েছে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা শুভঙ্কর বাড়ৈ জানান, অচেতন অবস্থায় শারমিন বেগমকে আনা হলে দু’ঘণ্টা পর তার জ্ঞান ফেরে। তবে শিশু দুটির কীভাবে মৃত্যু হয়েছে তা তদন্ত প্রতিবেদন হাতে পেলে বলা যাবে।

Print Friendly, PDF & Email