দুর্নীতিবিরোধী আন্দোলনের ডাক নাগরিক ঐক্যের

0
179

logo_58516
ঢাকা: দেশব্যাপী মহামারি আকারে ছড়িয়ে পড়া দুর্নীতি-লুটপাটের বিরুদ্ধে গণ আন্দোলন গড়ে তুলতে আগামী ২৮ নভেম্বর শুক্রবার বিকেল ৩ টায় সোহরাওয়ার্দী উদ্যানের শিখা চিরন্তনে অবস্থান কর্মসূচির ডাক দিয়েছে নাগরিক ঐক্য। ‘দুর্নীতিকে না বলুন’ স্লোগানকে সামনে রেখে দুর্নীতিবিরোধী এই অবস্থান কর্মসূচিতে যোগদানের আহ্বান জানিয়ে বুধবার থেকে লিফলেট বিতরণ শুরু করেছে দুর্নীতিবিরোধী আন্দোলনের কর্মীরা।
নাগরিক ঐক্যের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, কর্মসূচি সফল করতে বুধবার সন্ধ্যায় সমমনা সংগঠনের প্রতিনিধিদের সঙ্গে নাগরিক ঐক্যের কার্যালয়ে মতবিনিময় সভা করা হবে।
মতিবিনিময় সভায় উপস্থিত থাকবেন গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন, নাগরিক ঐক্য’র উপদেষ্টা এস.এম আকরাম, জেএসডি সভাপতি আ স ম আব্দুর রব, বাসদ সাধারণ সম্পাদক খালেকুজ্জামান, সিপিবি’র পলিটব্যুরোর সদস্য হায়দার আকবর খান রনো, বিকল্প ধারার সাধারণ সম্পাদক মেজর (অব.) এম এ মান্নান, গণফোরাম সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু, ডাকসু’র সাবেক ভিপি সুলতান মোহাম্মদ মনসুর আহমদ। নাগরিক ঐক্য’র আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না’র পক্ষ থেকে এই সভা আহ্বান করা হয়েছে।
নাগরিক ঐক্যের নেতারা জানান, দুর্নীতিবিরোধী এই অবস্থান কর্মসূচি সফল করতে ধারাবাহিকভাবে সুশীল সমাজের প্রতিনিধি, শিক্ষক, চিকিৎসক, আইনজীবী, সাংবাদিকদের সঙ্গেও মতবিনিময় সভা করা হবে।

Print Friendly, PDF & Email