দুর্নীতি আড়াল করতে একদলীয় শাসনের আওয়াজ: মির্জা ফখরুল

0
284

স্টাফ রিপোর্টার: সরকারের সকল দুর্নীতি, অপকর্ম আড়াল করতে একদলীয় শাসনের আওয়াজ তুলতে শুরু করেছেন মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে স্বাধীনতা দিবস উপলক্ষে প্রতিনিধি সভা-২০১৯- এর এক আলোচনা সভায় এ কথা বলে। আলোচনা সভার আয়োজন করেন বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল।

মির্জা ফখরুল বলেন, অনেক পানি গড়িয়ে, ৭৫ আর ২০১৯ সাল এক নয়। সুতরাং যে একদলীয় শাসনের যে স্বপ্ন আপনারা দেখছেন, রাজত্ব চিরস্থায়ী করবেন, এদেশের জনগণ কোনোদিনেই এ অবস্থা মেনে নেবে না।

যৌবন যার সময় এখন যুদ্ধে যাবার, কবিতার চরন উল্লেখ করে, মির্জা ফখরুল বলেন, এই যৌবন যার তাকে যুদ্ধে আনতে হবে। তাকে সংগ্রামে আনতে হবে। এই সংগ্রামে তাকে সংযোজিত করতে হবে। তাদের মনের মধ্যে এই আগুন সৃষ্টি করতে হবে। তাদের মাঝে দেশপ্রেম সৃষ্টির মধ্যদিয়ে তার দেশকে রক্ষা করতে হবে।

অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা সাদেক আহমেদ খানের সভাপতিত্বে যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) ইব্রাহীম বীরপ্রতীক, শাহ মোহাম্মদ আবু জাফর প্রমুখ বক্তব্য রাখেন।

Print Friendly, PDF & Email