দেশটাকে তছনছ করতে দলীয় প্রতীকে স্থানীয় নির্বাচন দিচ্ছে সরকার: শাহ মোয়াজ্জেম হোসেন

0
146

ঢাকা: দেশটাকে তছনছ করতে দলীয় প্রতীকে স্থানীয় নির্বাচন দিচ্ছে সরকার এমন মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন। শুক্রবার জাতীয় প্রেসক্লাবে এক প্রত্যাগত প্রবাসী সমাবেশে তিনি এ মন্তব্য করেন। বিরোধী রাজনৈতিক নেতৃবৃন্দের মুক্তি ও গণ গ্রেফতার বন্ধের দাবিতে এ সমাবেশের আয়োজন করা হয়।

মোয়াজ্জেম হোসেন বলেন, দলীয় প্রতীকে স্থানীয় নির্বাচন হলে দেশে ঘরে ঘরে গৃহযুদ্ধ শুরু হবে। এই নির্বাচন দলীয় ভাবে হতে পারে না।

বিরোধী নেতাদের গণগ্রেফতার করা হচ্ছে এমন অভিযোগ করে প্রধানমন্ত্রীকে উদ্দেশ করে তিনি বলেন, এভাবে বিরোধী দলের নেতাকর্মীদের গ্রেফতার না করে আপনি ঘোষণা দিয়ে দেন এই দেশে আওয়ামী লীগ ছাড়া অন্য কেউ থাকতে পারবে না।

তিনি বলেন, বিরোধী দলের নেতাকর্মীদের গুম খুনের জন্য তিনি পরিবেশের উপর সর্বোচ্চ পুরস্কার পেতে পারেন বলে আমি মনে করি।

নারায়ণগঞ্জের আলোচিত ৭ খুনের প্রধান আসামি নূর হোসেন সম্পর্কে বিএনপির এ নেতা বলেন, তাকে র‌্যাবের কাছে না দিয়ে পুলিশের কাছে হস্তান্তর করা উচিত বলে আমি মনে করি।

বাংলাদেশ জাতীয়তাবাদী প্রত্যাগত প্রবাসী দলের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এস এম সোহরাব হোসেনের সভাপতিত্বে এসময় আরো বক্তব্য দেন, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, স্বাধীনতা ফোরামের সভাপতি আবু নাসের মোহাম্মাদ রহমতউল্লাহ, জিয়া নাগরিক ফোরামের আহ্বায়ক মিয়া মোহাম্মাদ আনোয়ার প্রমুখ।

Print Friendly, PDF & Email