দেশের জনগণ জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে: এরশাদ

0
138
রংপুর ব্যুরো: দেশের মানুষ পরিবর্তন চায় বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসাইন মুহাম্মদ এরশাদ। তিনি বলেন, মানুষ আর  আওয়ামী লীগ ও বিএনপিকে ক্ষমতায় দেখতে চায় না। দেশের জনগণ জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে। মঙ্গলবার সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নে কামারপুকুর কলেজ মাঠে বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে ত্রাণ বিতরণকালে সাবেক রাষ্ট্রপতি এ কথা বলেন। জনপ্রতি ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল একটি করে শাড়ী, একটি লুঙ্গি, এক কেজি মসুর ডাল ও পাঁচ কেজি চাল।
এইচ এম এরশাদ বলেন, মানুষ এখন একই দলকে দীর্ঘদিন ক্ষমতায় দেখতে চায় না। দেশের মানুষ পরিবর্তন চায়। পরিবর্তন ছাড়া উপায় নেই।
তিনি বলেন, বিএনপি এখন ক্ষয়িষ্ণু দল। তাই আগামী নির্বাচনে জাতীয় পাটির দিকে তাকিয়ে আছে দেশের জনগণ। এ কারণে ৩০০ আসনে প্রার্থী দেয়ার মিশন নিয়ে এগুচ্ছে জাতীয় পার্টি।
বন্যাদুর্গতদের স্মরণ করে দিয়ে সাবেক রাষ্ট্রপতি বলেন, ক্ষমতায় থাকাকালে ১৯৮৮সালের বন্যায় বুকভরা পানিতে আমি দেশের একপ্রান্ত থেকে অন্য প্রান্তে ছুটেছি। তখন বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাঁড়িয়েছিলাম।
এসময় ব্ক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শওকত চৌধুরী।
সৈয়দপুরে ত্রাণ বিতরণের পর দলীয় নেতাদের নিয়ে গাড়ী বহরে রংপুরের উদ্দেশ্যে যাত্রা করেন জাতীয় পার্টির চেয়ারম্যান। এর আগে ঢাকা থেকে নভো এয়ারওয়ের একটি বিমানে করে সকাল ১০টায় সৈয়দপুর বিমানবন্দরে পৌঁছান তিনি।
রংপুর সার্কিট হাউসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে জাতীয় পার্টির চেয়ারম্যান অভিযোগ করেন, বন্যায় সরকার বানভাসি মানুষদের রক্ষায় তেমন কোনো পদক্ষেপ নেয়নি।
তবে জাতীয় পার্টি বানভাসি মানুষদের পাশে দাঁড়িয়েছে। সাধ্য মত ত্রাণ দেয়ার চেষ্টা করছে বলে জানান প্রধানমন্ত্রীর বিশেষ দূত। ষোড়শ সংশোধনী বাতিলের রায় নিয়ে সৃষ্ট পরিস্থিতি বিষয়ে জাপা চেয়ারম্যানের প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি জানান, এ বিষয়ে তিনি কোনো মন্তব্য করতে চান না।
Print Friendly, PDF & Email