Home জাতীয় দেশের মানুষ শ্বাসরুদ্ধকর অবস্থায় আছে: এরশাদ

দেশের মানুষ শ্বাসরুদ্ধকর অবস্থায় আছে: এরশাদ

279
0

কুমিল্লা: জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, গ্যাস-বিদ্যুতের দাম বাড়ানোর কোন যুক্তি নেই। অনেকে এসবের দাম বাড়াতে বারণ করেছেন। সরকার কারও কথা শোনে না। জনগণের চোখের পানি এ সরকার বোঝে না। এর জন্য এ সরকারকে একদিন জবাব দিতে হবে। রোববার কুমিল্লায় জাতীয় পার্টির কুমিল্লা দক্ষিণ জেলার সম্মেলনের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দেশে বর্তমানে প্রতিবাদ করার মতো পরিবেশ নেই। প্রতিবাদ করলে লাশ পাওয়া যাবে রাস্তায়। প্রতিদিন মানুষ নিগৃহীত হচ্ছে। দেশের মানুষ বাক স্বাধীনতা হারিয়ে ফেলেছে। বাঁচার অধিকার, ভোটের অধিকার, হারিয়ে ফেলেছে। তিনি আরও বলেন,  বাংলাদেশে এখন সুশাসন নেই। আমাদের সময় ছাত্ররা শিক্ষকদের পা ছুঁয়ে সালাম করত। এখন দেখি ছাত্রদের হাতে শিক্ষকদের মার খেতে হয়। সাবেক এই প্রেসিডেন্ট বলেন, দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতি হেলে পড়েছে। কোথাও আইন-শৃঙ্খলা নেই। দেশে এখন হাজার লীগ, তরুণ লীগ, শিশু লীগ। এটা অন্ধকার যুগ। মানুষ এখন শ্বাসরুদ্ধকর অবস্থায় আছে।

সম্মেলনে কুমিল্লা দক্ষিণ জেলা জাতীয় পার্টির কমিটি ঘোষণা করা হয়। সভাপতি হয়েছেন নুরুল ইসলাম মিলনকে এবং সাধারণ সম্পাদক করা হয়েছে এ এইচ এম শফিকুর রহমানকে।

Previous articleজেনে নিন গর্ভাবস্থায় যা খেতে নেই !
Next articleমেয়েরা যে ১০টি কারনে সেক্স করে