দেশের সকল ভবিষ্যত অনিশ্চিত: এরশাদ

0
528

Ershad 01
ঢাকা: জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আজ অদৃশ্য শক্তি মাথাচাড়া দিয়ে উঠছে। অদৃশ্য শক্তির সঙ্গে যুদ্ধ করা যায় না। কি করে আপনি শান্তি ফিরিয়ে আনবেন। আমি দেখছি দেশের সকল ভবিষ্যত অনিশ্চিত। সবারই ভবিষ্যত আজ অনিশ্চিত হয়ে পড়েছে।
সোমবার দুপুরে রাজধানীর বনানী কার্যালয়ে নরসিংদী জেলার নেতাকর্মীদের জাতীয় পার্টিতে যোগদান অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে ইঙ্গিত করে জাপা চেয়ারম্যান বলেন, উনি ৫ই জানুয়ারি সমাবেশ করতে চাইলেন তাকে কেন সমাবেশ করতে দেয়া হল না জানি না। দেননি ভাল কথা । কিন্তু তার বাড়ীর সামনে বালুর ট্রাক রেখে, তাকে তালাবদ্ধ করে আবার লাইমলাইটে নিয়ে আসলেন। তাকে আবার জগতে পরিচয় করিয়ে দিলেন। উনি আজ আন্দোলন করছেন নিজের জন্য। নাহলে নিজেও দলও বিলীন হয়ে যেত। আপনারাই আবার দলকে জাগিয়ে তুললেন। সরকারের উদ্দেশে এরশাদ বলেন, আজ আমাদের ছেলেমেয়ে, নাতী নাতনীরা ও শিক্ষার্থীরা পরীক্ষা দিতে পারছে না। কি করে অবরোধ ধর্মঘট প্রত্যাহারে জন্য আবেদন করি। বলেন ধর্মঘট প্রত্যাহার করুন। তা না করে তাকে ১৯ ঘন্টা বিদ্যুতবিহীন রাখা হল। উনি এমন একজন মানুষ যে বিদ্যুতবিহীন থাকলে তাকে খবরের শিরোনাম করতে হবে? সরকারের সমালোচনা করে প্রধানমন্ত্রীর এই বিশেষ দূত বলেন, এ সরকার সর¦দিকে দিয়ে ব্যর্থ। এ সরকার জনগণের শান্তি দিতে পারছে না। জানমালের নিরাপত্তা দিতে পারছে না। আজ আমরা রাস্তায় চলতে পারি না। আমার সন্তান স্কুলে যেতে পারে না।
এরশাদ বলেন, আজ নেতৃত্বের পরিবর্তন চাই। আর সে নেতৃত্ব দেবে জাতীয় পার্টি। দেশে একজনের ব্যর্থতা আর অপরজনের ক্ষমতা আঁকড়ে ধরে রাখার আগুনে আমরা পুড়ছি। সারাদেশে আগুন জ্বলছে।
নরসিংদী জেলা সভাপতি শফিকুল ইসলামের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন জাপার মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, এম এ হান্নান এমপি, ঢাকা মহানগর উত্তরের সভাপতি এসএম ফয়শাল চিশতী ও সিনিয়র যুগ্ম মহাসচিব রেজাউল ইসলাম ভুইয়া প্রমুখ।

Print Friendly, PDF & Email