দেশে আইনের শাসন না থাকায় বিশৃঙ্খল পরিস্থিতি: জামায়াত

0
219

ঢাকা: দেশে গণতন্ত্র ও আইনের শাসন না থাকায় বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি হয়েছে বলে মন্তব্য করেছে জামায়াতে ইসলামী। শুক্রবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে দলটির কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও সাবেক এমপি হামিদুর রহমান আযাদ এ মন্তব্য করেন। একই সঙ্গে পাবনায় শ্রী শ্রী ঠাকুর অনুকূল চন্দ্র সৎসঙ্গ আশ্রমের সেবক নিত্যরঞ্জন পান্ডেকে দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করার ঘটনার তীব্র নিন্দা জানান।

বিবৃতিতে হামিদ আযাদ বলেন, “পাবনার হেমায়েতপুরে শ্রী শ্রী ঠাকুর অনুকূল চন্দ্র সৎ সঙ্গ আশ্রমের সেবক নিত্যরঞ্জন পান্ডেকে দুর্বৃত্তদের নৃশংসভাবে হত্যার ঘটনার দ্বারা আবারও প্রমাণিত হলো যে, দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি ঘটেছে। আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে সরকারের চরম ব্যর্থতার কারণেই দেশে অব্যাহতভাবে হত্যাকা- ঘটেই চলেছে।

তিনি বলেন, দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতি সরকারের নিয়ন্ত্রণের বাইরে চলে যাওয়ায় দেশের জনগণ আতঙ্কিত। এ অবস্থায় কোনো দেশ চলতে পারে না। দেশে গণতন্ত্র ও আইনের শাসন না থাকার কারণেই বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি হয়েছে। পাবনা জেলার হেমায়েত পুরে শ্রী শ্রী ঠাকুর অনুকূল চন্দ্র সৎসঙ্গ আশ্রমের সেবক নিত্যরঞ্জন পান্ডেকে হত্যার ঘটনার সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত করে দোষী ব্যক্তিদের আইনের আওতায় এনে যথাযথ শাস্তি প্রদান করার জন্য আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানাচ্ছি।

Print Friendly, PDF & Email