দেশে এখন প্রতিহিংসার রাজনীতি চলছে: এরশাদ

0
175

ঢাকা: জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদ বলেছেন গত আট মাসে ১৬৫ জন মানুষ নিহত হয়েছেন। তিন শতাধিক গুমের ঘটনা ঘটেছে। দেশে এখন প্রতিহিংসার রাজনীতি চলছে। রবিবার বিকালে মৌলভীবাজারে জেলা জাতীয় পার্টির সম্মেলন উপলক্ষে মৌলভীবাজার সরকারী উচ্চ বিদ্যালয় মাঠের শহীদ মিনার প্রাঙ্গনে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দিতে গিয়ে তিনি এই কথাগুলো বলেন।
প্রধান অতিথির বক্তিতায় হোসাইন মোহাম্মদ এরশাদ দাবী করেন ৮৬ সালের পর হরতাল, জ্বালাও পুড়াও শুরু হলে শান্তির জন্য গণতন্ত্রের জন্য তিনি স্বেচ্ছায় ক্ষমতা ছেড়ে দেন। কিন্তু গণতন্ত্র আর ফিরে আসেনি। হরতাল হয়েছে। মানুষ মরেছে।
এরশাদ বলেন আমি চলে যাওয়ার পর দেশে আর গণতান্ত্রিক সরকার গঠিত হয়নি। একদলীয় সরকার গঠন হয়েছে। দূনীতিতে ৫ বার চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ। যা তার সময়ে ছিল না। উপজেলা বাতিল হয়েছে। উন্নয়ন হয়নি।
হুসেইন মোহাম্মদ এরশাদ আরো বলেন দেশের শান্তির জন্য এখন জাতীয় পার্টির জাস্টিজ দরকার। দেশে কর্ম সংস্থানের ব্যবস্থা নেই। তরুণ-যুবকরা ঝুকে পড়ছে ইয়াবা-ফেন্সিডিল সেবনে। এই তরুণ-যুবকদের সু-পথে ফেরাতে হবে। তাই আগামী নির্বাচনে জাতীয় পাটির ১৫১ টি আসনের দরকার। সেই হিসাবে সবাইকে প্রস্তুত থাকার আহবান জানান।

মৌলভীবাজার জেলা জাতীয় পাটির আহবায়ক সৈয়দ শাহাব উদ্দিন আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে আরো বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এমএ হান্নান এমপি,তাজ রহমান, জিয়াউল হক মৃদা এমপি, হবিগঞ্জের ইয়াহিয়া চৌধুরী এমপি,আব্দুল মুনিম চৌধুরী এমপি, সুনামগঞ্জের পীর ফজলুর রহমান মিছবাহ এমপি ও যুগ্ম মহাসচিব নুরুল ইসলাম নূরু প্রমুখ।

Print Friendly, PDF & Email