দেশে কর্মসংস্থানের অভাব নেই: কৃষিমন্ত্রী

0
133

Motia Chowdhury 01
শেরপুর: কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, ‘দেশে কর্মসংস্থানের অভাব নেই। এখন হাত নাড়ালেই খাদ্য। বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এগুবেই। কারণ, শেখ হাসিনার দেশ ও দেশের মানুষের প্রতি অগাধ ভালোবাসা আছে।’ বৃহস্পতিবার সকালে নালিতাবাড়ী উপজেলার মুক্তমঞ্চে কম্বল, টিআরের চেক ও শিক্ষার্থীদের মাঝে নগদ টাকা বিতরণকালে এক সংক্ষিপ্ত সমাবেশে তিনি এসব কথা বলেন। জেলার বিভিন্ন মসজিদ, মন্দির ও গির্জায় কর্মরত মুয়াজ্জিন ও পুরোহিতদের মাঝে কম্বল, টিআরের চেক এবং স্কুল-মাদরাসায় নির্বাচনী পরীক্ষায় উত্তীর্ণ দরিদ্র্য মেধাবী শিক্ষার্থীদের মাঝে নগদ টাকা বিতরণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। দেশে অসাধ্য সাধন হয়েছে দাবি করে মতিয়া চৌধুরী বলেন, ‘দেশের এই অব্যাহত উন্নয়ন ভুলতে চাইলেই ভোলা যায় না, মুছতে চাইলেই মোছা যায় না। যাবে না।’
মন্ত্রী এ সময় উপজেলার ৪৭ টি স্কুল-মাদরাসার ৪ শ’৭০ জন নির্বাচনী পরীক্ষায় উত্তীর্ণ দরিদ্র্য মেধাবী শিক্ষার্থীকে ৫ শ’ করে নগদ টাকা, ৬ শ’ মসজিদ, মন্দির ও গির্জায় কর্মরত মোয়জ্জিন এবং পরোহিতদের মাঝে একটি করে কম্বল এবং বিভিন্ন প্রতিষ্ঠানে ২৯ লাখ টাকার টিআরের চেক বিতরণ করেন।
জেলা প্রশাসক মো. জাকীর হোসেন, পুলিশ সুপার মেহেদুল করিম, উপজেলা চেয়ারম্যান একেএম মোখলেছুর রহমান রিপন, ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান লিটন, মহিলা ভাইস চেয়ারম্যান আছমত আরাসহ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির নেতারা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email