দেশে বিএনপি-জামায়াতের রাজনীতির প্রয়োজন নেই: নানক

0
433

জামালপুর: ‘সন্ত্রাস জঙ্গিবাদমুক্ত দেশে এখন আর বিএনপি-জামায়াতের রাজনীতির প্রয়োজন নেই’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।

বৃহস্পতিবার জামালপুরের মাদারগঞ্জে আওয়ামী লীগের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংগঠন মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপির নেতাদের উদ্দেশ করে তিনি বলেন, বিএনপি নির্বাচনে না এলে নাকি নির্বাচন হবে না। এবার নির্বাচনে না এলে আপনারা ধ্বংস হয়ে যাবেন। আর নির্বাচনে না এসে ষড়যন্ত্র করলে আপনাদের শেকড় উপড়ে ফেলা হবে।

জাহাঙ্গীর কবির নানক বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে যদি না আসেন তবে আপনাদের করুণ পরিণতি হবে। সেই পরিণতির জন্য আপনাদের প্রস্তুত থাকতে হবে। আর এই বিএনপি নামক দলটি বলছে তারা নির্বাচনে না আসলে নাকি নির্বাচন হতে দেবেন না। ২০১৪ সালের নির্বাচনকে কেন্দ্র করে এদেশের মানুষ হত্যা করেছেন, পেট্টোল বোমা মেরে বাস-ট্রেন জ্বালিয়ে দিয়েছেন। এই বাংলাদেশে আর সেটি সম্ভব নয়। এবারও যদি চেষ্টা করেণ। তবে বাংলাদেশ থেকে আপনাদের সকল শেকড় উপড়ে ফেলা হবে। আপনাদেরকে আর বাংলার মাটিতে বিচরণ করতে দেওয়া হবে না।

নানক বলেন, আওয়ামী লীগ উন্নয়নের রাজনীতি করে। উন্নয়নের জন্যই খুলনা ও গাজীপুরে সিটি কর্পোরেশন নির্বাচনে আমরা জয়লাভ করেছি।

মাদারগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবু জীবন কৃষ্ণ সাহা’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ওবায়দুল রহমান বেলালের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহম্মদ হোসেন, বিএম মোজাম্মেল হক, এ কেএম এনামুল হক, আবু সাঈদ আল মাহমুদ, খালিদ মাহমুদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী প্রমুখ। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম।

Print Friendly, PDF & Email