দেশ অচল করার মত কর্মসূচি দেয়ার হুমকি বিজিএমই’র

0
227

BGMEA
ঢাকা: চলমান পরিস্থিতির অবসান না হলে দেশ অচল করে দেয়া হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন বিজিএমই’র সভাপতি আতিকুল ইসলাম। তিনি বলেন, পরিস্থিতির অবসান না হলে দেশ অচল করে দেয়ার মত কর্মসূচি ঘোষণা করা হবে। শনিবার বিকেলে বিজিএমইএ ভবনের সামনে ব্যবসায়ীদের প্রতীকী অনশনে তিনি একথা বলেন।
অনশনের আয়োজন করে বাংলাদেশ টেক্সটাইল মিলস অ্যাসোসিয়েশন (বিটিএমএ), বাংলাদেশ নিট ম্যানুফ্যাকচার অ্যাসোসিয়েশন (বিকিএমইএ) ও বিজিএমইএ।
এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি একে আজাদ রাজনীতিবীদদের প্রতি অনুরোধ জানিয়ে বলেন, আপনাদের সমস্যা আপনারা সমাধান করুন, আমাদের ক্ষতি করবেন না। আমরা একবার রাস্তায় নামলে সবাইকে নিয়ে বৃহত্তর আন্দোলন শুরু করবো।
বিজিএমইএ’র সাবেক সভাপতি আব্দুস সালাম মুর্শেদী বলেন, চলমান সংকট যতদিন সমাধান না হবে ততদিন আমাদের আন্দোলন চলবে।
গার্মেন্টস অ্যাক্সেসরিজ অ্যান্ড প্যাকেজিং ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশনের সভাপতি রাফেজ আলম প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে বলেন, বর্তমান পরিস্থিতি যেভাবে হোক বন্ধ করুন। এটা সংলাপের মাধ্যমেও হতে পারে আবার আইনের মাধ্যমেও হতে পারে। আমাদেরকে নিরাপত্তা দিন।
চলমান রাজনৈতিক সহিংসতার প্রতিবাদে দেশের অর্থনীতিকে বাঁচাতে প্রতীকী অনশনে কাজ না হলে ধারাবাহিক কর্মসূচিসহ প্রয়োজনে আইনের আশ্রয় নেবেন ব্যবসায়ীরা। অনশন থেকে এমন ঘোষণা দেন তারা।

Print Friendly, PDF & Email