ধর্ষণের কথা ফাঁস করলেন সুপার মডেল ডেকিনসন

0
196

us model news limon_44139_0
ঢাকা: আমেরিকান কমেডিয়ান, অভিনেতা ও টেলিভিশন প্রযোজক বিল কসবির (৭৭) বিরুদ্ধে সম্প্রতি কয়েকজন মডেল ধর্ষণের অভিযোগ এনেছেন। সর্বশেষ তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন মার্কিন সুপারমডেল জেনিস ডেকিনসনও (৫৯)। কসবি তার বিরুদ্ধে আনা এসব অভিযোগ অস্বীকার করেছেন। তার আইনজীবী এসব অভিযোগকে উদ্ভট বলে উল্লেখ করেছেন। বুধবার আন্তর্জাতিক গণমাধ্যম দ্য ইন্ডিপিন্ডেন্ট এর এক প্রতিবেদনে এ তথ্য প্রকাশ করা হয়েছে।
ডিকিনসন ‘এন্টারটেইনমেন্ট টুনাইট’কে দেওয়া এক সাক্ষাৎকারে এসব অভিযোগ করে বলেছেন, ১৯৮২ সালে ক্যালিফোর্নিয়ার একটি হোটেলে ডেকে নিয়ে গিয়ে আমাকে ধর্ষণ করেন কসবি। এসময় তিনি মাতাল ছিলেন। তিনি ওখানে একটি স্টান্ড-আপ শোতে পারফর্ম করছিলেন।
তিনি আরও বলেন, কসবি তাকে ক্যারিয়ার উন্নত করতে সাহায্য করার প্রতিশ্রুতি দিয়েছিলেন। এছাড়া তিনি তার কমেডি ‘দ্য কমবি শো’তে পারফর্ম করার প্রস্তাব দিয়েছিলেন। এরপর তিনি আমাকে মদ ও বড়ি খাওয়ায় যাতে আমার ঋতুস্রাবে ব্যথা না হয়। পরদিন সকালে ঘুম থেকে উঠে আমি দেখি আমার পায়জামা পরা নেই। আমি মনে করতে পারছিলাম আমার উপর যৌনপীড়ন চালানো হয়েছে।
তিনি বলেন, আমি মনে করতে পারি যে, কসবি আমার ও তার কাপড় খুলেছিল। তারপর সে আমার শরীরের উপর চেপে বসে। আমি ব্যথা অনুভব করছিলাম। সকালে উঠে আমি আমার দু’পায়ের মাঝে বীর্য দেখতে পেয়েছিলাম।
গত সপ্তাহে ওয়াশিংটন পোস্টে প্রকাশিত এক প্রবন্ধে সাবেক মডেল বারবারা বোম্যান উল্লেখ করেছেন, কসবি তাকে গত ১৯৮৫ সালে ধর্ষণ করেছিলেন। এ সময় তার বয়স ছিল ১৭ বছর। জন টারসিস নামের একজনও অভিযোগ করেছেন, কসবি তাকে ১৯৬৯ কসবি তাকে তার বাংলোতে নিয়ে মদ খাইয়ে অচেতন করে এবং যৌনপীড়ন চালায়।
ডিকিনসন জানিয়েছেন, তিনি এতদিন এর ফলাফল কি হতে পারে তা চিন্তা করে বিষয়টি নিয়ে কোনও কথা বলেননি। তিনি ভয়ে ছিলেন তাকে যদি বেশ্যাদের সাথে তুলনা করা হয়। তবে এখন তিনি আর কোনও ভয় পান না।

Print Friendly, PDF & Email