Home আঞ্চলিক নওগাঁয় স্ত্রীর পরকীয়া, প্রেমিককে কুপিয়ে হত্যা

নওগাঁয় স্ত্রীর পরকীয়া, প্রেমিককে কুপিয়ে হত্যা

355
0

Khun
নওগাঁ: নওগাঁর পত্নীতলার নজিপুরে হাফিজুর রহমান নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুলাল নামের এক মাদক ব্যবসায়ী। পরকীর জেরে তাকে হত্যা করা হয়েছে বলে পুলিশ জানিয়েছেন। শুক্রবার সকালে নিহত হাফিজুরের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনার পর দুলাল হোসেন তার পরিবারের সদস্যদের নিয়ে পালিয়ে গেছেন। নিহত হাফিজুরের বাবার নাম শামসুদ্দিন। একই উপজেলার চকজয়ারাম গ্রামে তাদের বাড়ি।
পুলিশ জানায়, নজিপুর রংধনু সিনেমা হলের পার্শ্বে চিহ্নিত হেরোইন ও ইয়াবা ব্যবসায়ী দুলাল হোসেন পরিবার নিয়ে বসবাস করে আসছিল। পাশে গ্রামের একাধিক মামলার আসামি ডাকাত হাফিজুর রহমানের সঙ্গে দীর্ঘদিন থেকে মাদক ব্যবসায়ী দুলাল হোসেনের বন্ধুত্ব ছিল।
আর এ বন্ধুত্বের সূত্র ধরে হাফিজুরের সঙ্গে তার স্ত্রীর অবৈধ সম্পর্ক গড়ে উঠে। শুক্রবার ভোর রাতে দুলাল হোসেন প্রাকৃতিক ডাকে ঘরের বাইরে গেলে হাফিজুর ঘরে প্রবেশ করে। পরে দুলাল তার স্ত্রীর সঙ্গে অনৈতিক সম্পর্ক দেখতে পেয়ে ধারালো অস্ত্র দিয়ে হাফিজুরকে কুপিয়ে হত্যা করে। হত্যার পর ঘরে তালা লাগিয়ে তারা পরিবারসহ পালিয়ে যায় সে।
পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রফিক ঘটনার সত্যতা স্বীকার করে শীর্ষ নিউজকে বলেন, হাফিজুরকে হত্যার পর মাদক ব্যবসায়ী দুলাল পালিয়ে গেছেন। তাকে গ্রেফতারের চেষ্টা চালানো হচ্ছে।

Previous articleদিরাইয়ে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ২৫
Next articleপ্রথম ম্যাচে নিউজিল্যান্ডের কাছে লঙ্কানদের হার