নগরীর বনকলাপাড়ায় হেলপারস ইউনিট সিলেট’র শীতবস্ত্র বিতরণ

0
146

সিলেট: ‘আসুন সবাই মিলে হাতে হাত রেখে সমাজের অবহেলিত গরীব-দুঃখী ও অসহায় শীতার্তদের পাশে দাড়াই’ শ্লোগান নিয়ে নগরীর সুবিদবাজারস্থ বনকলাপাড়া এলাকায় অসহায় দরিদ্র শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। হেলপারস ইউনিট সিলেট এর উদ্যোগে বনকলাপাড়া মাজার সংলগ্ন মাঠে ১০ জানুয়ারী রোববার দুপুরে সুবিদবাজার, বনকলাপাড়াসহ বিভিন্ন এলাকার প্রায় দেড় শতাধিক অসহায় পরিবারের লোকজনের মধ্যে এই সকল শীতবস্ত্র বিতরণ করা হয়।
হেলপারস ইউনিট সিলেটের সভাপতি ইকবাল হোসেন বাচ্চুর সভাপতিত্বে ও সহ-সভাপতি আলী হোসেন দীপু এর পরিচালনায় শীতবস্ত্র বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, হিউম্যান রাইটস ওয়াচ বাংলাদেশের ডিভিশনাল কো-অর্ডিনেটর ও সিলেট ক্যামব্রিয়ান কলেজের প্রতিষ্ঠাতা পরিচালক অধ্যক্ষ শিব্বির আহমদ ওসমানী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, হিউম্যান রাইটস রিভিউ সোসাইটি সিলেট মহানগর শাখার সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ রনি।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হেলপারস ইউনিটের সহ-সভাপতি সুমন আহমেদ, সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন, সহ-সাধারণ সম্পাদক আজমল হোসেন, পারভেজ আহমদ, অর্থ সম্পাদক মারুফ চৌধুরী, সহ-অর্থ সম্পাদক রনি আহমদ, সাংগঠনিক সম্পাদক আফজল হোসেন, সমাজসেবা সম্পাদক তওকির ইসলাম রিমু, নাসির, হাসান, ইমু, সুমির, সোহাগ, মাসুম, শাহিন, সাজদি, মারুফ, জাকারিয়া, নোমান, সাদিল, তানভির, তালহা, শুভ, সজিব, নাহিদ, সামি, আকাশ, রাকিব, মিনহাজ, মাসুম, শাহিন সাজিদ প্রমুখ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, সমাজের হতদরিদ্র মানুষের কথা চিন্তা করে তাদের সাহায্যে এগিয়ে আসা আমাদের সকলের নৈতিক দায়িত্ব এবং কর্তব্য। যে সময়ে যুবক ও ছাত্র সমাজ ধ্বংসের দ্বারপ্রান্তে ঠিক সেই সময় কিছু সংখ্যক ছাত্র ও যুবকরা হেলপারস ইউনিট সিলেট এর মাধ্যমে সমাজ ও মানুষের মানউন্নয়নে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করে বাস্তবায়ন করে যাচ্ছেন। হেলপারস ইউনিটের ধারাবাহিত কার্যক্রমকে অব্যাহত রাখতে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন নেতৃবৃন্দ।
সংবাদ বিজ্ঞপ্তি

Print Friendly, PDF & Email