Home বিশেষ সংবাদ নাসিক নির্বাচনে সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট অনুষ্ঠিত হয়েছে: ওবায়দুল কাদের

নাসিক নির্বাচনে সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট অনুষ্ঠিত হয়েছে: ওবায়দুল কাদের

295
0

ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট অনুষ্ঠিত হয়েছে। এর মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে জাতিকে দেয়া ওয়াদা আমরা অক্ষরে অক্ষরে পালন করেছি। বৃহস্পতিবার বিকালে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে নাসিক নির্বাচন শেষে তাৎক্ষণিক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, গতকাল ঠিক এই সময়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে আস্থা, দৃঢ়তা ও বিশ্বাস নিয়ে বলেছি- আমরা নারায়ণগঞ্জ নির্বাচন যেকোনো মূল্যে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ করার লক্ষ্যে নির্বাচন কমিশনকে স্বাধীন কর্তৃত্বপূর্ণ ভূমিকা পালনে সর্বাত্মক স্বাধীনতা দেয়া হয়েছে।
ওবায়দুল কাদের বলেন, নাসিকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করে বিএনপিকে আন্দোলনের কোনো সুযোগ দেয়া হবে না। তিনি বলেন, ‘আমার মনে হয়- শান্তিপূর্ণ নির্বাচনের একটা নতুন রেকর্ড স্থাপন হয়েছে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে। অনেক শংকা, অনেক তৃতীয় শক্তি, অনেক সমস্যা, অনেক সংকট, অনেক উদ্বেগ আর জল্পনা-কল্পনা ছিল। বাস্তবে সব কিছুই ভিত্তিহীন প্রমানিত হয়েছে।
তিনি বলেন, আমাদের পার্টি (আওয়ামী লীগ) সেখানে সর্বাত্মক সহযোগিতা দিয়েছে। সরকারের সবাই দায়িত্ব পালন করেছে, একটা নিরপেক্ষ শান্তিপূর্ণ অবাধ নির্বাচন অনুষ্ঠানের জন্য। এই শান্তিপূর্ণ নির্বাচনের জন্য নারায়ণগঞ্জের জনগণকে প্রধানমন্ত্রী, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ও দলের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন জানাচ্ছি। পাশাপাশি নাসিক নির্বাচনে ইসি তাদের স্বাধীন কর্তৃত্বপূর্ণ ভূমিকা পালন করে সক্ষমতা প্রমাণ করেছেন। সেজন্য নির্বাচন কমিশনকেও অভিনন্দন জানাই।
আওয়ামী লীগের প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে ওবায়দুল কাদের বলেন, নির্বাচন শেষ হয়েছে। রেজাল্ট আসবে। ফলাফলের ব্যাপারেও আমরা ইনশাল্লাহ আশাবাদী। জনগণের রায়েই আমরা বিজয়ী হব।’
সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা মাহবুব উল আলম হানিফ, ডা. দিপু মণি, জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, আহমদ হোসেন, এ কে এম এনামুল হক শামীম, খালিদ মাহমুদ চৌধুরী, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, ড. আবদুস সোবহান গোলাপ, অসীম কুমার উকিল, সুজিত রায় নন্দী, ইঞ্জি. আব্দুস সোবহান গোলাপ প্রমুখ।

Previous articleনাসিক শান্তিপূর্ণ ভোট হয়েছে, সবাইকে ধন্যবাদ: সিইসি
Next articleনারায়ণগঞ্জ সিটি নির্বাচনে বেসরকারিভাবে জয়ী আইভী