নিজ দলের কর্মীকে কুপিয়ে জখম করলো ছাত্রলীগ

0
260

সিলেট: আধিপত্য বিস্তার নিয়ে সিলেট নগরীর মদিনা মার্কেট এলাকায় নিজ দলের ক্যাডাররা কুপিয়ে গুরুতর আহত করেছে ছাত্রলীগের এককর্মীকে। আহত রুবেল মিয়াকে (২৬) সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার হাত থেকে একটি আঙুল বিচ্ছিন্ন হয়ে গেছে বলে জানা গেছে। শনিবার রাত ১১টার দিকে মদিনা মার্কেট-রাগীব রাবেয়া মেডিকেল কলেজ রোডের ভেতরে এ ঘটনা ঘটে বলে জানা গেছে। রুবেল মিয়া মদিনা মার্কেট এলাকার নিকুঞ্জ ১৮ নম্বর বাসার ইমরান আহমদের ভাড়াটে শহীদ উল্লাহর ছেলে। তিনি ছাত্রলীগের কাশ্মীর গ্রুপের কর্মী।
জানা যায়, এক সহকর্মীকে নিয়ে মোটর সাইকেলযোগে রাগীব রাবেয়া মেডিকেল কলেজ এলাকা থেকে মদিনা মার্কেটের দিকে আসছিলেন রুবেল। রাস্তায় দর্শন দেউড়ি গ্রুপের ছাত্রলীগ ক্যাডার জাহেদ আহমদ ও তার কয়েকজন সহযোগী রুবেলের ওপর হামলা চালায়। তারা কুপিয়ে রুবেলকে গুরুতর আহত করে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।
জালালাবাদ থানার সেকেন্ড অফিসার এসআই জাকির হোসেন বাংলামেইলকে বলেন, আধিপত্য বিস্তার নিয়ে নিজ দলের ক্যাডারদের হামলায় রুবেল আহত হয়েছে। হামলার সময় রুবেলের ক্ষতিগ্রস্ত মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় নিয়ে এসেছে পুলিশ।

Print Friendly, PDF & Email