নিজ দলের কর্মীকে যুবলীগের গুলি

0
136

Fire
নাটোর: নাটোরে যুবলীগ কর্মী সজীবকে তার মায়ের সামনে প্রকাশ্য দিবালোকে গুলি করে আহত করেছে তার অন্য সহযোগীরা। রবিবার দুপুর দেড়টার দিকে শহরের মল্লিকহাটিতে সজীবের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। ঘটনার প্রত্যক্ষদর্শী গুলিবিদ্ধ সজীবের ভাই সুজন জানান, তার ভাই সজীব যুবলীগ করে। সে রবিবার দুপুর দেড়টার দিকে শহরের মল্লিকহাটিতে নিজ বাড়িতে শুয়ে ছিল।
এ সময় সজীব বাড়িতে আছে নিশ্চিত হয়ে ৩/৪টি মোটরসাইকেলে করে যুবলীগ কর্মী সাব্বির ও হাসানসহ ১০ থেকে ১২জন যুবলীগ কর্মী তাদের বাড়িতে এসে মোবাইলে সজীবকে বাড়ি থেকে ডেকে বের করে।
সজীব বের হয়ে এলে তাকে জাপটে ধরে মল্লিকহাটি প্রাইমারি স্কুলের কাছে রাখা তাদের মোটরসাইকেলে উঠিয়ে নেয়ার চেষ্টা করলে সুজন, তার মা-খালা ও নানী মিলে সজীবকে তাদের হাত থেকে ছাড়িয়ে নিতে গেলে সে মাটিতে পড়ে যায়।
এ সময় তারা সজীবকে অকথ্য ভাষায় গালিগালাজ করে দু’পায়ের হাঁটুতে পর পর দুটি গুলি করে। এর পর আরো বেশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি করে তারা মোটরসাইকেলে সবার সামনে দিয়ে চলে যায়।
ঘটনার পরপরই সুজনসহ তার আত্মীয়-স্বজন এবং স্থানীয় লোকজন গুলিবিদ্ধ সজীবকে নাটোর আধুনিক সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। পরে অবস্থার অবনতি হওয়ায় সজীবকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান মিজান জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। তবে এখনো কাউকে আটক করা যায়নি।
জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি বাসিরুর রহমান খান চৌধুরী এহিয়া বলেন, বিষয়টি নিতান্তই তাদের ব্যক্তিগত। এ ঘটনার সঙ্গে যুবলীগের কোনো সম্পর্ক নেই। তারা কেউ যুবলীগ কর্মীও নন।

Print Friendly, PDF & Email