নিরাপদ সড়ক বাস্তবায়নে অবদানের স্বীকৃতি হিসেবে নিসচার সম্মাননা প্রদান

0
27

নিজস্ব প্রতিনিধি: নিরাপদ সড়ক বাস্তবায়নে অবদানের স্বীকৃতি হিসেবে চারজনকে নিসচার পক্ষথেকে সম্মাননা প্রদান করা হয়েছে। প্রতি বছর নিরাপদ সড়ক বাস্তবায়নে বিশেষ অবদান রাখার জন্য প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সম্মাননা প্রদান করে থাকে নিরাপদ সড়ক চাই কেন্দ্রীয় কমিটি। এরই ধারাবাহিকতায় এবারও সম্মাননা প্রদান করা হয়। এবার সম্মাননার জন্য নির্বাচিত হয়েছিলেন ৪ জন। তারা হলেন, ১. শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নূর নাহার ইয়াসমীন। ২. ডিএমপির যুগ্ম পুলিশ কমিশনার (ট্রাফিক) মফিজ উদ্দিন আহম্মেদ (ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত)। ৩. ডিসি (ট্রাফিক) সিলেট মেট্রোপলিটন পুলিশ ফয়সল মাহমুদ এবং ৪. টিআই (তেজগাঁও জোন), ডিএমপি বিপ্লব ভৌমিক। নিসচা’র ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শনিবার সকালে জাতীয় প্রেসক্লাবের মওলানা আকরম খাঁ মিলনায়তনে নিসচার সংবাদ সম্মেলন অনুষ্ঠিনে এই চারজনকে সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠানের প্রারম্ভে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন, নিসচা’র সদস্য আলী আকবর। বিগত দিনে সড়ক দুর্ঘটনায় হতাহতদের প্রতি সমবেদনা ও নিহতদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে অনুষ্ঠানে শোক প্রস্তাব উপস্থাপন করেন, প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন পরিষদের সদস্য সচিব ও নিসচা’র যুগ্ম মহাসচিব লায়ন মোঃ গনি মিয়া বাবুল।

নিসচা’র যুগ্ম মহাসচিব লিটন এরশাদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন নিসচা’র মহাসচিব সৈয়দ এহসান-উল হক কামাল ও প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন পরিষদের আহ্বায়ক সাদেক হোসেন বাবুল। সম্মাননাপ্রাপ্তদের মধ্যে প্রতিক্রিয়া জানিয়ে বক্তব্য রাখেন, ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার (ট্রাফিক) মফিজ উদ্দিন আহম্মেদ ও ডিএমপির তেজগাঁও জোনের ট্রাফিক ইন্সপেক্টর বিপ্লব ভৌমিক। অনুষ্ঠানে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রকাশনা ‘নিরাপদ’র মোড়ক উন্মোচন করা হয়।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, নিসচা’র ভাইস চেয়ারম্যান শামীম আলম দীপেন, যুগ্ম মহাসচিব বেলায়েত হোসেন নান্টু, সাংগঠনিক সম্পাদক এস এম আজাদ হোসেন, অর্থ সম্পাদক নাসিম রুমি, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মিরাজুল মঈন জয়, দপ্তর সম্পাদক ফিরোজ আলম মিলন, সমাজকল্যাণ সম্পাদক আসাদুর রহমান, সহ-প্রচার সম্পাদক সাফায়েত হোসেন শাকিব, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান, একে আজাদ, সহ-দপ্তর সম্পাদক সাবিনা ইয়াসমিন, নির্বাহী সদস্য কামাল হোসেন খান, সৈয়দ একরামুল হক, সেকান্দার আলমন রিন্টু। এছাড়াও নিসচা’র সাধারণ সদস্যগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
Print Friendly, PDF & Email