নির্বাচনের জন্য অন্য কোনো ফর্মুলা দিয়ে লাভ নেই: নাসিম

0
157

সিরাজগঞ্জ প্রতিনিধি: আগামী সাধারণ নির্বাচনের জন্য অন্য কোনো ফর্মুলা দিয়ে লাভ নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম। তিনি বলেন, ভারত আমেরিকাসহ বিশ্বের বিভিন্ন গণতান্ত্রিক দেশে যেভাবে নির্বাচন হয়, সেভাবেই বাংলাদেশেও নির্বাচন হবে। সংবিধান অনুযায়ী নির্বাচনকালে সরকার প্রধান হবেন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ২০১৯ সালে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে। শুক্রবার বিকেলে রায়গঞ্জে রক্তাক্ত ভূইয়াগাতী দিবস স্মরণে আয়োজিত বিশাল স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।
স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম আরও বলেন, ২০১৯ সালের নির্বাচন বাধাগ্রস্ত করার জন্য বিএনপি আবার নানান ষড়যন্ত্রে মাঠে নেমেছে। নির্বাচন কমিশন সম্পর্কে অযৌক্তিক মন্তব্য করে ষড়যন্ত্রের জাল বুনছে। তাদের এ ষড়যন্ত্র প্রতিহত করার জন্য দলীয় নেতা-কর্মীদের ঐক্যবদ্ধভাবে মাঠে থাকতে হবে।
তিনি বলেন, দেশের অব্যাহত উন্নয়ন এবং জনগণের মন জয় করেই শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ আবার জয়ী হবে। কোনো ষড়যন্ত্র এ বিজয়কে বাধাগ্রস্ত করতে পারবে না।
১৯৯৬ সালে সাধারণ নির্বাচন প্রতিহত করার আন্দোলনে আইনশৃঙ্খলবাহিনীর গুলিতে ভূইয়াগাতীতে ছাত্রনেতা জসমত, আনন্দ, রানা ও বুলবুল নিহত হন। তাদের স্মরণে রায়গঞ্জ উপজেলা ছাত্রলীগ এ স্মরণ সভার আয়োজন করে। নিহত ছাত্র নেতাদের প্রতি শ্রদ্ধা জানিয়ে স্মরণসভায় এক মিনিট নীরবতা পালন করা হয়।
চান্দাইকোনা হাজী ওয়াহেদ মরিয়ম কলেজ মাঠে রায়গঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি গোলাম হোসেন শোভন সরকারের সভাপতিত্বে স্মরণসভায় প্রধানবক্তা হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি। বিশেষ অতিথি জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাস, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না এমপি, গাজী ম ম আমজাদ হোসেন মিলন এমপি, হাবিবুর রহমান হাবিব এমপি, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ আব্দুল হান্নান, কেন্দ্রীয কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন সুইট প্রমুখ।

Print Friendly, PDF & Email