নির্বাচনে সংবিধানের বাইরে এক বিন্দুও নড়বে না সরকার: নাসিম

0
153

আগামী নির্বাচনে সংবিধানের বাইরে সরকার এক বিন্দুও নড়বে না জানিয়ে ১৪ দলের প্রধান সমন্বয়ক ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই নির্বাচন অনুষ্ঠিত হবে। সংবিধানের বাইরে আমরা এক বিন্দুও নড়বো না। গৌরবময় মুক্তিযুদ্ধে বিজয়ের ৪৬তম বার্ষিকী উপলক্ষে আজ সোমবার জাতীয় পার্টি (জেপি) আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

আগামী নির্বাচন এমপি, মন্ত্রী হওয়ার নয় মন্তব্য করে তিনি বলেন, ওই নির্বাচনে যদি ভুল হয় তাহলে বাংলাদেশ অন্ধকারে চলে যাবে। আমাদের সব অর্জন শেষ হয়ে যাবে। একাত্তরের হানাদাররা আবার ক্ষমতায় আসবে। তাই আমাদের সিদ্ধান্ত নিতে হবে আগামী নির্বাচনে কোনো ভুল করা যাবে না। বর্তমান সরকারকেই আবারো ক্ষমতায় আনতে হবে।

জেপি সভাপতি এবং বন ও পরিবেশ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু’র সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক খাদ্যমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক ও সাবেক মন্ত্রী দীলিপ বড়ুয়া, গণ আজাদী লীগের সভাপতি এস কে শিকদার, ন্যাপের যুগ্ম সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, বাসদের আহ্বায়ক রেজাউল রশিদ খান, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা: সাহাদাত হোসেন প্রমুখ।

Print Friendly, PDF & Email