নির্বাচন কমিশন মেরুদণ্ডহীন: এরশাদ

0
101

ঢাকা: জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, নির্বাচন কমিশনকে মেরুদণ্ড হীন। তাদের মেরুদণ্ড আছে তা প্রমাণ করার এটিই ভাল সময়। সকালে বনানীর কার্যালয়ে লক্ষ্মীপুর জেলার স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের জাতীয় পার্টিতে যোগদান উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

নির্বাচন কমিশনকে উদ্দেশ্য করে এরশাদ বলেন, এক্সরে করে দেখুন আপনাদের মেরুদণ্ড আছে কি না। আসন্ন পৌরসভা নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড তৈরির আহবান জানিয়ে তিনি বলেন, নির্বাচনে ইউএনও, এডিসিদের দায়িত্ব দেয়া হয়েছে। তারা কি সরকারের বাইরে গিয়ে দায়িত্ব পালন করতে পারবেন। তারা সরকারের বাইরে গিয়ে দায়িত্ব পালন করতে পারবেন, এনিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এমপিদের নির্বাচনী প্রচারণায় সুযোগ না দিয়ে ভালোই করেছে নির্বাচন কমিশন। এখন প্রার্থীরা নিজ যোগ্যতায় বেরিয়ে আসতে পারবে।

তিনি বলেন, নির্বাচন সুষ্ঠু করা সরকারের জন্য চ্যালেঞ্জ। সরকারের অনেক অপকর্ম আছে। নির্বাচন সুষ্ঠু করতে পারলে মানুষ অতীতের অপকর্ম ভুলে যাবে। তবে নির্বাচন সুষ্ঠু হবে কিনা এ নিয়ে যথেষ্ঠ আশঙ্কা রয়েছে। অনুষ্ঠানে দলের মহাসচিব জিয়া উদ্দিন আহমেদ বাবলু, প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সাল চিশতিসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email