নোয়াখালীতে গৃহকর্মীকে গরমপানি, খন্তির ছ্যাঁকা দিয়ে নির্যাতন

0
148

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পূর্ববাজার এলাকায় ঠেঙ্গামারা মহিলা সমিতির বেগমগঞ্জ শাখার কর্মকর্তা নিলুবা বেগম ও নোয়াখালী পল্লী বিদ্যুত সমিতির কর্মকর্তা সাইফুল ইসলামের বিরুদ্ধে অমানবিক ভাবে নির্যাতন করার অভিযোগ করেছে গৃহকর্মী বিবি আমেনা (১৪)।

বৃহস্পতিবার দুপুরে গৃহকর্মী বিবি আমেনা বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ চিকিৎসাধীন অবস্থায় জানায়, গত ১বছর থেকে নিলুবা বেগম ও তার চাকুরীজীবি স্বামী সাইফুল ইসলাম তাকে বিভিন্ন সময় বিভিন্ন অযুহাতে খুব মারধর করতো। গৃহকর্ত্রী তার ঘুমের ঔষধ খুঁজে না পেয়ে গত মঙ্গল ও বুধবার তাকে মারধোর করে। এ সময় তার চোখে-মুখে মরিচের গুঁড়ো মেখে দেয়, সারা শরীরে গরমপানি ঢেলে দেয় এবং লোহার খন্তি গরম করে আমার হাতে, বুকে, পিঠে ও পায়ের উপরের অংশে ছ্যাঁকা দেয়।

পরে গুরুত্বর আহত বিবি আমেনা কৌশলে পাশের বাসার এক মহিলাকে জানালে তিনি বেগমগঞ্জ থানা পুলিশকে খবর দেয়। পুলিশ এসে তাকে উদ্ধার করে বুধবার রাত ১টার দিকে তাকে হাসপাতালে ভর্তি করে। থানার এক পুলিশ কর্মকর্তার বন্ধু পল্লী বিদ্যুতের কর্মকতা সাইফুল ইসলাম। ফলে পুলিশ অজ্ঞাত কারণে এ ঘটনায় কাউকে আটক করেনি। বিবি আমেনা ভোলা জেলার দৌলত খাঁ’র মাঝির হাট এলাকার বক্সিবাড়ির আলমগীরের মেয়ে। তবে ঘটনার পর থেকে অভিযুক্ত পরিবারের সব লোকজন পলাতক রয়েছে বলে জানা গেছে।

Print Friendly, PDF & Email